Home বিনোদন আমি নাকি ছেলেদের মতো দেখতে: অনন্যা পান্ডে
বিনোদন - মার্চ ১০, ২০২১

আমি নাকি ছেলেদের মতো দেখতে: অনন্যা পান্ডে

বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। তার আরেক পরিচয় তিনি অভিনেতা চাংকি পান্ডের মেয়ে। তারকা সন্তান হওয়ায় ছোটবেলা থেকেই সবার নজরে ছিলেন। বলিউডে নাম লেখানোর পর মিডিয়ার কেন্দ্রবিন্দুতে এই অভিনেত্রী।

তবে শুরু থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে নানা বিদ্রূপের শিকার হন অনন্যা। এমনকি বডি শেমিংয়ের (শারীরিক গড়ন নিয়ে কটাক্ষ) মুখোমুখি হতে হয় তাকে। কিন্তু ছোটবেলা থেকেই নাকি এমন কথা শুনতে হয় তাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যা পান্ডে বলেন, ‘ছোটবেলায় সবাই বলত, আমি নাকি ছেলেদের মতো দেখতে। ফ্ল্যাট স্ক্রিন। আমার ভীষণ কষ্ট হতো। কারণ যে সময় মাত্র নিজের মধ্যে আত্মবিশ্বাস জাগিয়ে তোলার চেষ্টা করছিলাম, সেই সময়ই কথাগুলো আমাকে বলা হয়েছে। তখনই যদি কেউ এমন কথা বলে তাহলে নিজের প্রতি নিজেরই সন্দেহ শুরু হয়।’

তবে সবকিছু মোকাবিলা করে নিজেকে প্রস্তুত করেছেন ‘স্টুডেন্ট অব দি ইয়ার টু’ অভিনেত্রী। এই অভিনেত্রী বলেন, ‘এখন এমন একটা জায়গায় পৌঁছে গিয়েছি, যেখানে আমি যেমন ঠিক সেভাবেই নিজেকে গ্রহণ করতে শিখেছি। আমি বুঝতে শিখেছি নিজেকে ভালোবাসতে হয়। এমন নয় যে এখনো আমাকে এসব শুনতে হয় না। এটি একটি চলমান প্রক্রিয়া। তবে আমার মনে হয় যে যাই বলুক না কেন, নিজেকে ভালোবেসে ভালো থাকাই হলো আসল ব্যাপার।’

বর্তমানে একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত অনন্যা। সকুন বাত্রার একটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এতে তার সঙ্গে আছেন দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদী। এছাড়া ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডার সঙ্গে ‘লিগার’ সিনেমাতে দেখা যাবে অনন্যাকে।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

মসজিদে মানতে হবে ৯ নির্দেশনা

দেশজুড়ে বৈশ্বিক মহামারিকরোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মাস্ক পরা বাধ্যতামূলক করাসহ ছয়…