Home জাতীয় ইউএনও-ওসির সামনে বিএনপি প্রার্থীর ওপর হামলা, ছাত্রলীগ নেতা আটক
জাতীয় - সর্বশেষ সংবাদ - ডিসেম্বর ১৪, ২০১৮

ইউএনও-ওসির সামনে বিএনপি প্রার্থীর ওপর হামলা, ছাত্রলীগ নেতা আটক

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় ঢুকে প্রশাসনের সামনে বিএনপিমনোনীত প্রার্থী আজহারুল মান্নানের ওপর হামলা চালানো হয়েছে। এ ঘটনায় ছাত্রলীগের এক নেতাকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বৃহস্পতিবার বিকেল চারটায় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সম্মেলনকক্ষে মতবিনিময় সভা হয়। আগামী সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি ও নির্বাচনে আচরণবিধি–সংক্রান্ত বিষয় নিয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। ইউএনও শাহীনুর ইসলামের সভাপতিত্বে সভায় একাদশ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা, তাঁদের প্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। সভা চলাকালীন বিকেল সাড়ে চারটার দিকে হঠাৎ সভাকক্ষে ঢোকেন সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রনি বিল্লাহ। ঢুকেই বিএনপির প্রার্থী আজহারুল মান্নানের ওপর হামলা চালান তিনি। ইউএনও, থানার ওসিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সামনে এ ঘটনা ঘটার পরপরই রনিকে আটক করা হয়। এ সময় প্রতিদ্বন্দ্বী অন্যান্য প্রার্থী ও তাঁদের প্রতিনিধিরা সভাকক্ষে বিক্ষোভ শুরু করে। এ আসনের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য আবদুল্লাহ আল কায়সারের পক্ষে সভায় ছিলেন আরিফ মাসুদ। তিনি বলেন, ‘যে ন্যক্কারজনক ঘটনা ঘটেছে, তার নিন্দা জানাই। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

বিএনপির প্রার্থী আজহারুল মান্নান বলেন, ‘আমাকে গলা চেপে হত্যা করার জন্যই এ ঘটনা ঘটানো হয়। আইনশৃঙ্খলা পরিস্থিতি যে কত অবনতি, আজকের ঘটনাই এর প্রমাণ।’

ইউএনও শাহীনুর ইসলাম বলেন, হঠাৎ করে সম্মেলনকক্ষে প্রবেশ করে এ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

রনি বিল্লাহর সাংগঠনিক পরিচয় নিশ্চিত করেন সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান। তিনি বলেন, রনি কেন এ ঘটনা ঘটালেন, তা স্পষ্ট নয়। এ বিষয়ে তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, রনি বিল্লাহকে আটক করে থানায় নেওয়া হয়েছে। তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

দেশের তিনটি অঞ্চলে শৈত্যপ্রবাহ, বিদায় নিচ্ছে শীত

দেশের তিনটি অঞ্চলের ওপর দিয়ে শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তবে সপ্তাহখানেক পর থেকে ক্রমাগত তাপমা…