Home আন্তর্জাতিক এবার করোনায় আক্রান্ত ট্রাম্প জুনিয়র
আন্তর্জাতিক - নভেম্বর ২১, ২০২০

এবার করোনায় আক্রান্ত ট্রাম্প জুনিয়র

আন্তর্জাতিক ডেস্কঃ করোনা ভাইরাসে এবার আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। শক্রবার তার ব্যক্তিগত মুখপাত্র এ তথ্য জানিয়েছে। ট্রাম্প জুনিয়রের গার্লফ্রেন্ড কিম্বার্লি গুলফয়েলও করোনায় আক্রান্ত হয়েছিলেন। খবর সিএনএনের।

ট্রাম্পের ছেলের মুখপাত্র বলেন, সপ্তাহের শুরুতে করোনায় আক্রান্ত হন (ট্রাম্প পুত্র) এবং তখন থেকে নিজ কেবিনে কোয়ারেন্টিনে আছেন তিনি।

তিনি আরো জানান, এখন পর্যন্ত ট্রাম্পের পুত্র অ্যাসিম্পটোমেটিক (উপসর্গহীন) এবং করোনা চিকিৎসার সকল নির্দেশিকা মেনে চলছেন। বার্তা সংস্থা ব্লুমবারগ সর্বপ্রথম ট্রাম্পপুত্রের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেছে।

এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, ফাস্ট লেডি মেলানিয়া ট্রাম্প, তাদের ছোট ছেলে ব্যারন। এছাড়া হোয়াইট হাউসের বেশ কয়েকজন সিনিয়র কর্মকর্তাও করোনা আক্রান্ত হয়েছিলেন।

হোয়াইট হাউস থেকে জানানো হয়েছে যে ট্রাম্প এবং ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের সংস্পর্শে ছাড়া ছিলেন সবাইকেই পরীক্ষা করা হচ্ছে। তবে সেখানে মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনা উপক্ষে করতে দেখা যাচ্ছে অনেককেই।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

সুইডেন-ফিনল্যান্ডের ন্যাটোর সদস্য হতে আবেদন

যুক্তরাষ্ট্রের নেতৃত্বাধীন সামরিক জোট ন্যাটোর সদস্যপদের জন্য আনুষ্ঠানিকভাবে আবেদন করেছে রা…