Home আজকের সংবাদ এমপি শিউলি আজাদকে বর্জনের ডাক বীর মুক্তিযোদ্ধাদের
আজকের সংবাদ - সারাদেশ - ডিসেম্বর ২৭, ২০২০

এমপি শিউলি আজাদকে বর্জনের ডাক বীর মুক্তিযোদ্ধাদের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বীর মুক্তিযোদ্ধারা সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (এমপি) উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদকে বর্জনের ডাক দিয়েছেন।

মুক্তিযোদ্ধাদের অবমূল্যায়ন ও মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সদস্য হিসেবে এমপি শিউলি অমুক্তিযোদ্ধা এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি তাহের উদ্দিন ঠাকুরের আত্মীয়ের নাম প্রস্তাব করেছেন বলে অভিযোগ করেছেন বীর মুক্তিযোদ্ধরা।

এ জন্য সংসদ সদস্য শিউলি আজাদের কোনো অনুষ্ঠানে না যাওয়ার ঘোষণা দিয়েছেন তারা।

এর আগে গত ৮ জানুয়ারি একটি অনুষ্ঠানে না আসায় এমপি শিউলিকে বর্জনের ঘোষণা দেন সরাইল উপজেলার বীর মুক্তিযোদ্ধারা।

জানা গেছে, শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল হক মৃদুলের সঙ্গে মতবিনিময় করেন বীর মুক্তিযোদ্ধারা। সভায় নতুন করে মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই প্রক্রিয়ার বিরোধিতা করা হয়।

সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ইসমত আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, বীর মুক্তিযোদ্ধা এম এ মোতালেব, সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক আবদুর রাশেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা ইসমত আলী বলেন, ‘সংসদ সদস্য শিউলী আজাদ নানাভাবে বীর মুক্তিযোদ্ধাদের অবমূল্যায়ন করে যাচ্ছেন। তাই আমরা তার সব অনুষ্ঠান বর্জনের সিদ্ধান্ত নিয়েছি। তার কোনো অনুষ্ঠানেই আমরা আর যাব না।’

এ বিষয়ে জানতে চাইলে সংসদ সদস্য শিউলি আজাদ বলেন, ‘এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। কিছু বীর মুক্তিযোদ্ধা সরকারের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ড. ইউনূসের ব্যাংক হিসাব তলব

নোবেলজয়ী একমাত্র বাংলাদেশি ও গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা ড. মুহম্মদ ইউনূসের ব্যাংক হিসাবে…