Home সারাদেশ এলাকায় আধিপত্য ধরে রাখতে ছুরিকাঘাতে হত্যা, গ্রেফতার ৬
সারাদেশ - ফেব্রুয়ারি ৬, ২০২১

এলাকায় আধিপত্য ধরে রাখতে ছুরিকাঘাতে হত্যা, গ্রেফতার ৬

গাজীপুরে এলাকায় আধিপত্য ধরে রাখতে এবং সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে বাক-বিতণ্ডার পর এক যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় এজাহারভুক্ত চার আসামিসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৫ ফেব্রিয়ারি) নিহতের ছোট ভাই মো. সাইফুল ইসলাম বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৪-৫ জনকে আসামি করে সদর থানায় মামলা করলে শুক্রবার নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হচ্ছে- মামলার প্রধান আসামি পশ্চিম ভুরুলিয়া এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে কাওসার আহমেদ আকাশ (২৩), শহরের মধ্য ছায়াবিথী এলাকার মো. আমজাদ হোসেন মুকুলের ছেলে মো. মেহেদী হাসান বিজয় (১৮), মারিয়ালী-কলাবাগান এলাকার মো. নুরুজ্জামানে ছেলে মো. শামীম (১৮), জেলার কালীগঞ্জ উপজেলার কলাপাটুয়া এলাকার মো. রেজাউল করিমের ছেলে ইমন আহমেদ (২০), সদর উপজেলার কুমুন এলাকার ইসমাইল হোসেনের ছেলে মোবারক হোসনে ওরফে মোবা (১৯) ও মধ্য ছায়াবিথী এলাকার বাদল চন্দ্র বিশ্বাসের ছেলে নিলয় চন্দ্র বিশ্বাস (১৮)।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি (ক্রাইম ও মিডিয়া) জাকির হাসান সদর থানায় এক প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানান। এসময় সহকারী পুলিশ কমিশনার থুয়াই ফ্রু মারমা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিং-এ তিনি বলেন, নিহত সাদেক আলী ঘটনার দিন রাত ৯টার দিকে তার ছেলের জন্য বিস্কুট কেনার জন্য জনৈক গোপালের দোকানে যায়। সেখানে অভিযুক্ত যুবকদের সঙ্গে সাদেক আলীর তর্ক-বিতর্ক হয়। পরে স্থানীয়রা তাদের সরিয়ে দিলে সাদেক বাসায় চলে যায়।

এরপর আসামিরা সাদেককে বাসা থেকে ফের রাস্তায় ডেকে আনে। একপর্যায়ে অভিযুক্তরা তাকে মারধর শুরু করে ও চাইনিজ কুড়াল দিয়ে গলায় আঘাত করে। মৃত্যু নিশ্চিত করার পর হামলাকারীরা পালিয়ে যায়।

তিনি আরো জানান, মামলার ২নং আসামি মেহেদী হাসান বিজয় মধ্যছায়াবিথী এলাকার একটি প্রভাবশালী পরিবারের সদস্য। এলাকায় আধিপত্য ধরে রাখার জন্য তার নেতৃত্বে অপর আসামিরা সমবয়সী কয়েকজন নিয়ে একটি গ্রুপ পরিচালনা করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা ঘটনার সঙ্গে সম্পৃত্ত থাকার কথা স্বীকার করেছে। মামলার তদন্ত কাজ অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

মসজিদে মানতে হবে ৯ নির্দেশনা

দেশজুড়ে বৈশ্বিক মহামারিকরোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মাস্ক পরা বাধ্যতামূলক করাসহ ছয়…