Home রাশিফল এ সপ্তাহের রাশিফল (১১-১৭ জুন)
রাশিফল - 3 weeks ago

এ সপ্তাহের রাশিফল (১১-১৭ জুন)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ত্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আত্মসচেতনতা বৃদ্ধি করুন। কোনো কান কথাকে প্রশ্রয় দেবেন না। শারীরিক ও মানসিক সুস্থতার জন্য শরীরচর্চা বা ব্যায়াম করুন। স্পষ্ট কথাবার্তা ও জেদের কারণে দাম্পত্য জীবনে অসুখী হবেন। অতিরিক্ত স্বাধীনতাপ্রবণ মানসিকতার জন্য পেশাগতভাবে এর প্রভাব পড়বে। আর্থিক যোগাযোগ শুভ। ভ্রমণে সতর্কতা প্রয়োজন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): অতিরিক্ত দুশ্চিন্তা ও উত্তেজনাকে নিয়ন্ত্রণে রাখা প্রয়োজন। শারীরিক-মানসিক সুস্থতার জন্য বিশ্রাম, পর্যাপ্ত ঘুমের প্রয়োজন। ব্যয় নিয়ন্ত্রণে রাখা প্রয়োজন। জীবনকে গভীরভাবে উপলব্ধি করুন। সঠিক উদ্যোগের অভাবে অনেক সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সিদ্ধান্ত পরিবর্তনের মানসিকতা পরিহার করুন। কাজের ধারাবাহিকতা বজায় রাখতে ধৈর্য, একাগ্রতা বজায় রাখুন। মানসিক পরিবর্তনশীলতার কারণে সাংসারিক দ্বন্দ্ব তৈরি হতে পারে। মানসিক চঞ্চলতার জন্য প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): সৃষ্টিশীলতার সঠিক মূল্যায়ন পাবেন। জনসাধারণের সঙ্গে সম্পৃক্ত যেকোনো কাজে সফলতা পাবেন। আবেগ কমিয়ে ইচ্ছাশক্তিকে প্রবল করুন। প্রতিটি কাজে আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। খাদ্য নির্বাচনে সতর্ক হোন। রোমান্টিক সম্পর্ক শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): অর্থকড়ি ও সামাজিক প্রতিপত্তির ব্যাপারে আকর্ষণ প্রবল হবে। নেতৃত্ব ও সাংগঠনিক গুণাবলীর জন্য প্রশংসিত হবেন। অলসতা ও দীর্ঘসূত্রিতাকে প্রশ্রয় দেবেন না। পারিবারিক জীবন ভালো কাটবে। অর্থ উপার্জন ভালো হবে। তবে ব্যয় নিয়ন্ত্রণ করা কঠিন হবে। মানসিক বিষণ্নতা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আপনার পরিশ্রম, অধ্যবসায় এবং ঐকান্তিক ইচ্ছায় আর্থিক ও কর্মজীবনে সফলতা পাবেন। বাক্য প্রয়োগ ও সমালোচনায় সচেতন হওয়া প্রয়োজন। দাম্পত্য জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। স্বাস্থ্য রক্ষায় পুষ্টিকর খাদ্য গ্রহণ করুন।শিল্পচর্চার সঙ্গে যুক্তদের জন্য বেশ ভালো সময়।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): পারিবারিক জীবন আনন্দময় হবে। বন্ধু নির্বাচনে সতর্ক হোন। আপনার স্বভাবের মাধুর্যের জন্য শ্রদ্ধা, অনুরাগ ও ভালোবাসা পাবেন। বন্ধুত্ব ও খোলামেলা মানসিকতার জন্য দাম্পত্য জীবনে অস্থিরতা তৈরি হতে পারে। আর্থিক যোগাযোগ শুভ। ভ্রমণ শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): দৃঢ়তা ও স্থির সংকল্পের জন্য সফলতা পাবেন। দৈহিক ও মানসিকভাবে যাবতীয় সাংঘর্ষিক বিষয়গুলো পরিহার করুন। রাগ-ক্ষোভ জমিয়ে রাখবেন না। সুস্বাস্থ্যের জন্য প্রচুর শাকসবজি ও পানি পান করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): বহির্জগতের নানা পরিকল্পনায় ব্যস্ত থাকার দরুন পারিবারিক জীবনে নেতিবাচক প্রভাব পড়বে। আবেগপ্রবণ মানসিকতা পরিহার করুন। ব্যয় নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। নিজের প্রভাব প্রতিপত্তি বাড়বে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): ভাবাবেগ নিয়ন্ত্রণ রাখা  কঠিন হবে। দাম্পত্য সম্পর্ক সমন্বয় করে চলুন। খাদ্য নির্বাচনে বিশেষ সতর্ক থাকা প্রয়োজন। প্রেমের ক্ষেত্রে হৃদয় অপেক্ষা মস্তিষ্ক প্রসূত চিন্তায় পরিচালিত হবেন। নেতিবাচক লোকদের সংস্পর্শ এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার মনোবল চাঙা হবে। কর্মক্ষেত্রে আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। কিছুটা কৌশলী হলে সার্বিক বিষয়ে লাভবান হবেন। আর্থিক ও  ব্যবসায়িক যোগাযোগ শুভ। জীবনসঙ্গীর সঙ্গে সমন্বয় করে চলুন। রোমান্টিক সম্পর্ক শুভ। ভ্রমণ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে। প্রেম ও রোমান্টিক সম্পর্ক ভালো যাবে। চাকরিজীবীদের কিছুটা মানসিক চাপ থাকতে পারে। কোনো শুভ কাজে যোগ দিতে পারেন। দ্রুত সিদ্ধান্ত গ্রহণের চেষ্টা করুন। ভাবপ্রবণতাকে নিয়ন্ত্রণ করুন।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

মসজিদে মানতে হবে ৯ নির্দেশনা

দেশজুড়ে বৈশ্বিক মহামারিকরোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মাস্ক পরা বাধ্যতামূলক করাসহ ছয়…