Home রাশিফল এ সপ্তাহের রাশিফল (১৪-২০ মে)
রাশিফল - মে ১৫, ২০২২

এ সপ্তাহের রাশিফল (১৪-২০ মে)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষরাশির জাতক-জাতিকাদের জন্য এ সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে উন্নতির সম্ভাবনা আছে। কথা বলার ক্ষেত্রে সচেতন থাকার প্রয়োজন। অংশীদারী ও যৌথ ব্যবসায় বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সচেতনতা থাকা প্রয়োজন। পারিবারিক শান্তি -শৃঙ্খলা বজায় থাকবে। রোমাঞ্চ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহটি আপনার জন্য বেশ ভালো কাটবে। মনের সজীবতা বাড়বে। সৃজনশীল কাজে যুক্তদের জন্য অনুকূল সময়। কারো কারো নতুন সম্পর্ক তৈরি হবে।  সামাজিক যোগাযোগ বাড়বে। আর্থিক যোগাযোগ শুভ। উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভাবনা আছে। শারীরিকভাবে চাঙা থাকবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): জীবন সম্পর্কে নতুনত্ব পাবেন।  কারিগরি কাজে যুক্তদের জন্য বেশ সম্ভাবনাময় সময়। বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। পেশাগত দক্ষতা জন্য মূল্যায়ন পাবেন। রোমান্টিক সম্পর্কে দৃঢ়তা পারবে। দাম্পত্য যুগলের জন্য কোনো সুখবর পেতে পারেন। ভ্রমণে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সাবধানতা অবলম্বন করুন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): শারীরিক ও মানসিক স্বাচ্ছন্দ্য বাড়বে। এ সপ্তাহে বিভিন্ন দিক সৌভাগ্যের বার্তা পাবেন। তবে যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সাবধানে থাকবেন। রোমান্টিক যোগাযোগ শুভ। কারো কারো শুভ পরিণয়ের সম্ভাবনা আছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): এ সপ্তাহে আপনি অনেক শুভ বার্তা পাবেন। পেশাগত ও ব্যবসায়িক সফলতা পাবেন। ভ্রমণে জটিলতা তৈরি হতে পারে। আর্থিকভাবে সমৃদ্ধ থাকবেন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় থাকবে। তবে মেজাজ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): এ সপ্তাহে আপনি সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন।  সামাজিক যোগাযোগ বাড়বে। শরীরের দিকে বিশেষ খেয়াল রাখুন। ভ্রমণে বিড়ম্বনা হতে পারে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের জন্য ভালো সময়। উচ্চশিক্ষার জন্য বেশ সম্ভবনাময় সপ্তাহ। রোমাঞ্চ শুভ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): বেশ ভালো সময় যাবে। আপনার পরিকল্পনা বাস্তবায়নে কিছুটা বিঘ্নিত হতে পারে। ভ্রমণে সফলতা পাবেন। পেশাগত কাজে জটিলতা তৈরি হতে পারে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্কতা প্রয়োজন। কথা বলার ক্ষেত্রে কিছু সতর্ক থাকা প্রয়োজন। রোমাঞ্চ শুভ। দাম্পত্য জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): মানসিক দৃঢ়তা বৃদ্ধি পাবে। আর্থিক সফলতা পাবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। বৈদেশিক যোগাযোগ শুভ। অনেক দম্পতির সন্তান লাভের শুভ সংবাদ পেতে পারেন। নতুন সম্পর্কে সফলতা পাবেন। প্রাতিষ্ঠানিকভাবে আপনার ইমেজ বাড়বে। পারিবারিক আনন্দ উপভোগ করবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এ সপ্তাহে আপনার কাজের জায়গায় মনোযোগ বৃদ্ধি করুন। স্নায়ুবিক চাপ বাড়বে।  পেশাগত কাজে জটিলতা এড়িয়ে চলুন। পারিবারিক সম্পর্কে সমঝোতা দরকার। আর্থিক সফলতা পাবেন। ভ্রমণে বিঘ্নিত হতে পারে। কোনো ধরনের চুক্তি সম্পাদনে সতর্ক থাকা প্রয়োজন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): রাগ, জেদ ক্ষোভ  নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন। স্পষ্ট কথা বলা জন্য ভুলবোঝাবুঝির পরিবেশ তৈরি হতে পারে। আত্নীয় স্বজনরা আপনাকে ভুল বুঝতে পারে। ভ্রমণে বাধা আসতে পারে। শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার পরিকল্পনা বাস্তবায়নে সফল হবেন। আর্থিক সফলতা পাবেন। কর্মে উপযুক্ত মূল্যায়ন পাবেন। কারো কারোর চাকরি লাভের সম্ভাবনা আছে। ব্যবসায়ীদের জন্য অনুকূল সময় কাটবে। রোমান্টিক যোগাযোগ শুভ। পারিবারিক সম্পর্কে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মানসিক আনন্দ উপভোগ করবেন। আর্থিক সচ্ছলতা বাড়বে।বিনোদনমূলক কাজে সফলতা পাবেন। ভাগ্য আপনার জন্য সুপ্রসন্ন। তবে কথা বলার ক্ষেত্রে কৌশলী হোন। বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভবনা আছে। সাংসারিক জীবনে আনন্দ বৃদ্ধি পাবে।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

মসজিদে মানতে হবে ৯ নির্দেশনা

দেশজুড়ে বৈশ্বিক মহামারিকরোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মাস্ক পরা বাধ্যতামূলক করাসহ ছয়…