Home রাশিফল এ সপ্তাহের রাশিফল (১-৭ জানুয়ারি)
রাশিফল - 3 weeks ago

এ সপ্তাহের রাশিফল (১-৭ জানুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): প্রতিটি কাজ ধীরস্থিরভাবে সম্পন্ন করার চেষ্টা করুন। আবেগ তাড়িত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না। সমালোচনার সম্মুখীন হলে পজিটিভ থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): ভ্রমণ, যন্ত্রপাতি ব্যবহার, যানবাহনে চলাচলে সতর্ক থাকা উচিত। জীবনকে গভীরভাবে উপলব্ধি করার চেষ্টা করুন। অতিরিক্ত খাদ্য গ্রহণের কারণে পাকস্থলী সংক্রান্ত সমস্যা হতে পারে। ঠাণ্ডাজনিত সমস্যায় ভুগতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): উপস্থিত বুদ্ধির কারণে অনেক সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। তবে সিদ্ধান্ত পরিবর্তনের মানসিকতা পরিহার করুন। ধৈর্য্য ও একাগ্রতা বৃদ্ধি করুন।
কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): মনের সঙ্গে পরিবেশ না মিললে মানসিক অস্থিরতা বাড়তে পারে। সব ধরনের ভয় ভীতি ও দুশ্চিন্তা পরিহার করুন। প্রেমে সতর্ক থাকুন । দাম্পত্য জীবনে স্নেহপ্রবণ মানসিকতা বাড়বে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মানসিক অস্থিরতা বাড়তে পারে। আর্থিক অবস্থা ভালো যাবে। কর্ম পরিবেশ ভালো যাবে। গৃহ পরিবেশে অস্থিরতা থাকতে পারে। শরীরের যত্ন নেবেন। সংক্রামক রোগে ভোগার সম্ভাবনা আছে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): মানসিক শক্তি বৃদ্ধি পাবে। শিল্প সত্ত্বাকে উপলব্ধি করতে পারবেন। নিয়ম-শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করুন। পরিশ্রমের সঠিক মূল্যায়ন পাবেন। আর্থিক যোগাযোগ শুভ। চিত্ত চাঞ্চল্যতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।
তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): এ সপ্তাহে আপনার শান্তিপ্রিয়তা, সহিষ্ণুতা বাড়বে। কথাবার্তায় যথেষ্ট সতর্ক ও সচেতন হোন। পারিবারিক শান্তি শৃঙ্খলা কিছুটা বিঘ্নিত হতে পারে। সুস্বাস্থ্যের জন্য ইন্দ্রিয় সংযম প্রয়োজন। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা থাকতে পারে।
বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): নিজের রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন। অপ্রত্যাশিত কোনো ঘটনা আপনাকে বিচলিত করতে পারে। আর্থিক বিষয় নিয়ে যথেষ্ট সফলতা আসবে। রোমান্টিক যোগাযোগ শুভ।

ধনু রাশি (২৩ নভেম্ব-২১ ডিসেম্বর): আত্মবিশ্বাসী মানসিকতা আপনার জন্য বেশ সফলতা নিয়ে আসবে। মতানৈক্য এড়িয়ে চলুন। সংসারের প্রতিটি বিষয়ে নজর দেওয়ার চেষ্টা করুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): নেতিবাচক লোকের সংস্পর্শ এড়িয়ে চলুন। নিজের প্রতি হতাশাবাদী মানসিকতা পরিহার করুন। অতি সচেতনতার জন্য অনেক ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। আর্থিক বিষয় শুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ইতিবাচক দৃষ্টিতে সবকিছু বিচার করুন। মনের দিক থেকে চাঙা থাকবেন। মুক্ত প্রাকৃতিক পরিবেশ আপনার মানসিক স্বাস্থ্যের জন্য উপকারী হবে। ঠাণ্ডাজনিত রোগ থেকে সতর্ক থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মানসিক উদারতা বাড়বে। পরিবেশ পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। দ্রুত সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। অহেতুক দুশ্চিন্তা মানসিক স্বাস্থ্যের জন্য ক্ষতির কারণ হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ড. ইউনূসের ব্যাংক হিসাব তলব

নোবেলজয়ী একমাত্র বাংলাদেশি ও গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা ড. মুহম্মদ ইউনূসের ব্যাংক হিসাবে…