Home রাশিফল এ সপ্তাহের রাশিফল (২৮ মে-৩ জুন)
রাশিফল - মে ৩০, ২০২২

এ সপ্তাহের রাশিফল (২৮ মে-৩ জুন)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহে শরীর-মন ভালো যাবে। পুরোনো কোনো সমস্যার সমাধান হতে পারে। আর্থিক অব্যবসায়িক যোগাযোগ শুভ। কোনোরকম আর্থিক ক্ষতির ব্যাপারে সতর্ক থাকতে হবে। শারীরিক ও মানসিক অশান্তি হতে পারে। যোগাযোগ শুভ। দাম্পত্য  ও পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলা কঠিন হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আর্থিক ও ব্যবসায়িক শুভ ব্যবসায়িক যোগাযোগ শুভ। চাকরিজীবীদের সুনাম ও মর্যাদা বাড়বে। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। মানসিক অস্থিরতা থাকবে। মতবিরোধ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। কাজের জায়গায় নানামুখি চাপে থাকবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন):  এ সপ্তাহে আপনার মনোবল উঠানামা করবে। মতবিরোধ হতে পারে। গৃহে আত্মীয় সমাগম হতে পারে। কিছুটা আর্থিক চাপে থাকবেন। স্বাধীন পেশায় সুনাম বাড়বে। কোনো শুভ কাজে যোগ দিতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): সবধরনের অলসতা ও উদ্যমহীনতা পরিত্যাগ করুন। এ সপ্তাহে মেজাজ নিয়ন্ত্রণে রাখা কঠিন হবে। কৃষিজীবীদের আর্থিক যোগাযোগ শুভ। সামাজিক ও ধর্মীয় কাজে সফলতা পাবেন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আপনার মনোবল চাঙা হবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। দাম্পত্য জীবনে মানিয়ে চলা কঠিন হবে। সামাজিক যোগাযোগ শুভ। যানবাহন ব্যবহারে সতর্ক হতে হবে। প্রেমের প্রতি আকর্ষণ অনুভব করবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর):  এ সপ্তাহে আপনার ভাগ্য সুপ্রসন্ন থাকবে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। চাকরিপ্রার্থীদের কারো চাকরি হতে পারে। শিক্ষায় মনোযোগ বাড়বে। তবে রাগ ও জেদ নিয়ন্ত্রণে রাখা কঠিন হবে।আর্থিক লেনদেনে সতর্ক থাকা প্রয়োজন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): প্রেম-প্রণয়ের  ব্যাপারে নতুন যোগাযোগ শুভ। কর্মে আরো মনোযোগী হতে হবে। ব্যবসায়ীদের আরও যোগাযোগ বাড়বে। চাকরিতে সহকর্মীর সঙ্গে মনের অমিল হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। যারা নিজ হাতে যানবাহন পরিচালনা করেন তাদের সতর্ক হতে হবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর):  মানসিক অস্থিরতা ও চঞ্চলতা বাড়বে। কর্মক্ষেত্রে যথেষ্ট উন্নতি ও সফলতার সম্ভাবনা আছে। সন্তানের সাফল্য আপনার মনোবল বাড়িয়ে দেবে। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি হতে পারে। কেউ বিবাহের শুভবার্তা পাবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): পরিবারে বেশকিছু শুভবার্তা পাবেন। আপনার ব্যক্তিত্ব অন্যকে প্রভাবিত করবে।প্রেমের সম্পর্ক শুভ। পেশাগত কাজে বাধাবিঘ্ন হতে পারে। স্বাস্থ্যের প্রতি আরো মনোযোগী হোন। রাগ নিয়ন্ত্রণ রাখা বুদ্ধিমানের কাজ হবে। পরিবারে কারো মতের অমিল হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): এ সপ্তাহে মেজাজ নিয়ন্ত্রণে রাখতে হবে। যোগ্যতার সঠিক মূল্যায়ন পাবেন। প্রেমের ক্ষেত্রে আশানুরূপ সাফল্য পাবেন। এ সপ্তাহে সময় আপনাকে যথেষ্ট সাহায্য করবে। বিশেষ কোনো সংবাদে উৎফুল্ল হবেন। দাম্পত্য জীবন যথেষ্ট শুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পারিবারিক শান্তি বাজায় রাখার ক্ষেত্রে কৌশলী হতে হবে। দাম্পত্য জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। শারীরিকভাবে পরিশ্রমী হওয়ার চেষ্টা করুন। কারো সমালোচনায় ইতিবাচক মনোভাব পোষণ করুন। কিছুটা আর্থিক চাপে থাকতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):  উন্নতির সুবর্ণ সুযোগ পাবেন। নতুন প্রেমের এবং ভ্রমণের যোগ রয়েছে। পরিবারের কারোর কাছ থেকে বিশেষ সহযোগিতা পাবেন। পেশাগত উন্নতির জন্য মানসিক দৃঢ়তার প্রয়োজন। আত্মীয়ের সঙ্গে স্বাভাবিক সুসম্পর্ক রাখা কঠিন হবে। অপ্রিয় ও স্পষ্ট কথা বলার প্রবণতা বাড়বে।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

মসজিদে মানতে হবে ৯ নির্দেশনা

দেশজুড়ে বৈশ্বিক মহামারিকরোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মাস্ক পরা বাধ্যতামূলক করাসহ ছয়…