Home অপরাধ কক্সবাজারে বন্দুকযুদ্ধে নিহত ৪
অপরাধ - জাতীয় - বিশেষ দিবস - মার্চ ২৭, ২০১৯

কক্সবাজারে বন্দুকযুদ্ধে নিহত ৪

 

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারে পৃথক বন্দুকযুদ্ধে চার জন নিহত হয়েছে। এর মধ্যে টেকনাফে দুজন এবং পেকুয়ায় নিহত হয় অপর দু’জন।

এ সময় এক লাখ নব্বই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তবে নিহতদের পরিচয় জানাতে পারেনি বিজিবি।

টেকনাফ উপজেলার খারাংখালী এলাকায় মঙ্গলবার রাত সাড়ে ৪টার দিকে বন্দুকযুদ্ধের ঘটনায় নিহত হয় দুজন।

টেকনাফ ২ নম্বর ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবির) ভারপ্রাপ্ত অধিনায়ক শরীফুল ইসলাম জমাদ্দার জানিয়েছেন, খারাংখালী এলাকায় রাতে বিজিবির একটিদল অভিযান পরিচালনা করার সময় টেকনাফ উপজেলার খারাংখালী নাফনদী সীমান্ত পয়েন্ট দিয়ে দু’ব্যক্তি মিয়ানমার থেকে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের চেস্টা চালায়।

এ সময় কর্তব্যরত বিজিবির সদস্যরা বাঁধা দিলে তারা গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এ ঘটনায় মিয়ানমারের ২ রোহিঙ্গা নাগরিক ঘটনাস্থলে নিহত হয়েছে।

পরে তল্লাশি চালিয়ে এক লাখ নব্বই হাজার পিস ইয়াবা উদ্ধার উদ্ধার করা হয়েছে। তাদের পরিচয় এখনও জানা যায়নি।

নিহতদের টেকনাফ থানা পুলিশের মাধ্যমে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে বিজিবি বাদি হয়ে সংশ্লিষ্ট আইনে একটি মামলার প্রক্রিয়া চলছে।

অপর দিকে, পেকুয়ার মগনামা ঘাট এলাকায় র‌্যাব-৭ এর টহল দল ও উপকূলীয় জলদস্যুদের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে দুই জলদস্যুর গুলিবিদ্ধ লাশ এবং আটটি অস্ত্র ও ২৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে র‌্যাবের-৭ এর পক্ষে জানানো হয়েছে। তবে এখনো নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

শিক্ষাপ্রতিষ্ঠানে অনিয়ম দূর করুন

‘বলপ্রয়োগ’ সমস্যা সমাধানের উত্তম পন্থা নয়। তাতে বরং পরিস্থিতি আরো ঘোলাটে হয়, সঙ্কট আরো বাড়…