Home অপরাধ কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত
অপরাধ - জাতীয় - সর্বশেষ খবর - ফেব্রুয়ারি ১৯, ২০১৯

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

 

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি এলজি গান, চার রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করেছে। এ ঘটনায় দুই পুলিশ আহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠের মধ্যে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম জানান, উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠের মধ্যে দুই দল ডাকাত অভ্যন্তরীণ কোন্দলে নিজেদের মধ্যে গোলগুলিতে লিপ্ত হয়েছে, এমন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার এসআই সাইফুলের নেতৃত্বে পুলিশের টহল টিম ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় নিজেদের জান-মাল রক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে বন্দুকযুদ্ধের এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুইজন ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

খোঁজখবর নিয়ে পুলিশ নিহত ডাকাতদের পরিচয় জানতে পারে। নিহতরা হলেন- গড়ুড়া গ্রামের মছের উদ্দিনের ছেলে মুফাজ্জেল হোসেন ওরফে মুফা (৪২) এবং কৈপাল গ্রামের আব্দুর রহিমের ছেলে মহাবুল (৪০)।

এ ঘটনায় দৌলতপুর থানার এসআই আসাদুল ও কনস্টেবল জিয়া আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি এলজি গান, চার রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করেছে। বন্দুকযুদ্ধে নিহত ডাকাতদের বিরুদ্ধে দৌলতপুর থানায় ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে।

নিহতদের লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published.

Check Also

ইরানে রুশ পররাষ্ট্রমন্ত্রী পরমাণু চুক্তি নিয়ে আলোচনা করতে

পরমাণু ইস্যুতে পশ্চিমাদের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কের টানাপোড়েন চলছে ইরানের। অন্যদিকে ইউক…