Home অপরাধ কোটি টাকার ইয়াবাসহ আটক ৪
অপরাধ - আজকের সংবাদ - সারাদেশ - জানুয়ারি ৯, ২০২১

কোটি টাকার ইয়াবাসহ আটক ৪

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় অভিযান চালিয়ে আনুমানিক এক কোটি ১৩ লাখ টাকা মূল্যের ২২ হাজার ৫৯০ পিস ইয়াবাসহ চারজনকে আটক করেছে চট্টগ্রাম র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ২টি মোটরসাইকেল জব্দ করা হয়।

শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার রামদাস মুন্সিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- নুরুল মান্নান (৫৬), আবদুল আজিজ (৪২), মিজানুর রহমান পারভেজ (৩০) এবং সফিকুল ইসলাম (৩৬)।

জানা যায়, চট্টগ্রাম র‌্যাব-৭ এর সদস্যরা গোপন সংবাদ পেয়ে রাত ১০টার দিকে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার রামদাস মুন্সিরহাটস্থ ব্রিজসংলগ্ন পাকা রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা দুটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেন। র‌্যাবের চেকপোস্টের সামনে মোটরসাইকেল না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টাকালে ধাওয়া করে চারজনকে ইয়াবাসহ আটক করা হয়।

এ সময় র‌্যাব-৭ আটক আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের নিজ হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় ২২ হাজার ৫৯০ পিস ইয়াবা উদ্ধার করে।

এ প্রসঙ্গে বাঁশখালী থানা ওসি শফিউল কবীর বলেন, রাত ১০টার দিকে বাঁশখালী উপজেলার রামদাস মুন্সিরহাট এলাকায় থেকে ইয়াবাসহ চারজনকে আটক করা হয়। পরে চট্টগ্রাম র‌্যাব-৭ আসামিদের বাঁশখালী থানায় হস্তান্তর করে। আটককৃতদের বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

বাজেট অধিবেশন বসছে ৫ জুন

একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশন আগামী ৫ জুন শুরু হবে। ওই দিন বিকাল ৫টায় অধিবেশন শুরু হব…