Home আজকের সংবাদ কোয়েরেন্টাইন ইস্যুতে রাহানেদের পাশে গাভাস্কার
আজকের সংবাদ - খেলার খবর - জানুয়ারি ৯, ২০২১

কোয়েরেন্টাইন ইস্যুতে রাহানেদের পাশে গাভাস্কার

স্পোর্টস ডেস্কঃ ব্রিসবেনের কড়া কোয়েরেন্টাইনের বিরোধিতা করে বিদ্রোহ করেছে আজিঙ্কা রাহানের ভারত। এবার তাদের পাশে দাঁড়ালেন সুনীল গাভাস্কার। সাবেক ভারতীয় ওপেনারের মতে, রাহানেদের দাবি পুরোপুরি ন্যায্য। অস্ট্রেলিয়ার চ্যানেল সেভেনকে দেওয়া সাক্ষাৎকারে শুক্রবার গাভাস্কার বলেছেন, কুইন্সল্যান্ড সরকার ওদের এলাকার মানুষকে রক্ষা করার জন্য দায়বদ্ধ।

একইভাবে, বিসিসিআইও কিন্তু ওদের ক্রিকেটারদের রক্ষা করতে চায়। সেটা আমাদের কোনও মতেই ভুলে গেলে চলবে না। এরপরই সানির সংযোজন, সিডনিকেই দেখুন। এখানে মানুষ মাঠে আসছে। তারপর কোনও রেস্তোরাঁয় গিয়ে ডিনার করে বাড়ি ফিরছে। ২০, ৩০ জনের দল মিলে কোনও পাবে গিয়ে ভিড় করছে। এখানে অতটা বিধিনিষেধ নেই। টিম ইন্ডিয়া দাবি করেছিল, মাঠে যখন তারা ১০ ঘণ্টা থাকছেন, তাহলে হোটেলে গিয়ে একসঙ্গে মিলিত হতে সমস্যা কোথায়। সেই দাবিকেও সমর্থন করেছেন গাভাস্কার।

তার কথায়, ওরা বলছে যে মাঠে যে জিনিস করছে সেটা হোটেলে গিয়ে করতে সমস্যা কোথায়। সংক্রমণের কথা বলা হচ্ছে। মাঠে হঠাৎ দর্শকাসনে গিয়ে বল পড়লো। দর্শকদের কেউ সেই বল স্পর্শ করলেন। সেটাও তো বুঝতে হবে। কেন ভারতীয়রা এক সঙ্গে মেলামেশার দাবি করছে, সেটা অস্ট্রেলিয়ার ভালো করে বোঝা দরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

‘প্রস্তুতি বহু আগে থেকে ছিল’

নির্বাচন কমিশন (ইসি) গঠনে আইন পাসের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার অনেক দিন …