Home আজকের সংবাদ ক্রুজশিপে সমুদ্র ভ্রমণের দুয়ার খুলছে আজ
আজকের সংবাদ - পর্যটন - সারাদেশ - ডিসেম্বর ২০, ২০২০

ক্রুজশিপে সমুদ্র ভ্রমণের দুয়ার খুলছে আজ

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার থেকে সেন্টমার্টিন রুটে পর্যটকদের জন্য অত্যাধুনিক ক্রুজশিপ সংযোজন করেছে চট্টগ্রামের প্রতিষ্ঠান কর্ণফুলী শিপ বিল্ডার্স।

রোববার আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে পর্যটক পরিবহনে যুক্ত হবে আধুনিক এ জাহাজটি। চট্টগ্রামের পতেঙ্গা ওয়াটার বাস টার্মিনাল থেকে যাত্রা শুরু করবে এমভি বে-ওয়ান।

কর্ণফুলী শিপবিল্ডার্সের সিনিয়র এক্সিকিউটিভ (এডমিন) কামাল উদ্দিন চৌধুরী জানান, রোববার বেলা ২টায় চট্টগ্রাম নগরের পতেঙ্গায় জাহাজটির উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী জাহাজটির যাত্রা উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

তিনি আরও জানান, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, কক্সবাজারের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সাইমুম সরওয়ার কমল, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, কমোডর আবু জাফর মোহাম্মদ জালাল উদ্দিন, কমোডর গোলাম সাদেক, কক্সবাজারের জেলা প্রশাসক কামাল হোসেন ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান অনুষ্ঠানে উপস্থিত থাকার সম্মতি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

দেশের তিনটি অঞ্চলে শৈত্যপ্রবাহ, বিদায় নিচ্ছে শীত

দেশের তিনটি অঞ্চলের ওপর দিয়ে শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তবে সপ্তাহখানেক পর থেকে ক্রমাগত তাপমা…