Home অপরাধ ঘুষ না পেয়ে অবসরপ্রাপ্ত কর্মচারীকে পেটানোর অভিযোগ
অপরাধ - নভেম্বর ৫, ২০২০

ঘুষ না পেয়ে অবসরপ্রাপ্ত কর্মচারীকে পেটানোর অভিযোগ

মাইফুল ইসলাম মাহিঃ খুলনার পাইকগাছা উপজেলায় পেনশনের কাগজপত্রে স্বাক্ষরের জন্য দাবি করা টাকা না পেয়ে অবসরপ্রাপ্ত অফিস সহকারীকে মারধরের অভিযোগ উঠেছে মহিলা বিষয়ক কর্মকর্তা মো. মনিরুজ্জামানের বিরুদ্ধে।ভুক্তভোগী অফিস সহকারী সিরাজ উদ্দীনকে আহত অবস্থায় পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে এই ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের অফিস সহকারী সিরাজ উদ্দীন ১১ মাস আগে অবসরে যান। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে অতিরিক্ত দায়িত্ব পালন করছেন তিনি।

সিরাজ উদ্দীন জানান, অবসরে যাওয়ার পর পেনশনের কাগজপত্র স্বাক্ষরের জন্য জমা দিলেও তাকে দীর্ঘদিন ঘুরাতে থাকেন মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান। এক পর্যায় আজ বুধবার দুপুর ১টার দিকে ফাইলটি স্বাক্ষরের জন্য নিয়ে গেলে মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান এক লাখ টাকা দাবী করেন। অফিস সহকারী সিরাজ উদ্দিন সেই দাবীকৃত টাকা দিতে অস্বীকার করায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান অফিস সহকারীকে কিল, ঘুষি, লাথি মারলে তিনি অফিসের ভিতর পড়ে যান।

এ সময় অফিসের ভেতর থেকে পা ধরে টানতে টানতে বাইরে নিয়ে আসলে তার শরীরের বিভিন্ন জায়গায় কেটে রক্তাক্ত জখম হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তবে টাকার বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান করে বলেন, সিরাজ হিসাব নিকাশ না দিয়ে তার ফাইলপত্রে সই করতে আসে। সই না করায় আমার উপর চড়াও হলে উভয়ের মধ্যে মারপিটের ঘটনা ঘটে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) মুহাম্মদ আরাফাতুল আলম জানান, এটা একটি অনাকাঙ্খিত ঘটনা। তদন্ত করে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

মহিলা বিষয়ক উপ-পরিচালক নারগিস ফাতেমা জামিন জানান, ঘটনাটি শুনেছি। সিরাজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সুস্থ হলে বিষয়টি দেখা হবে।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

সুপ্রিম কোর্টের ১২ বিচারপতি করোনায় আক্রান্ত

ঢাকা: কয়েক দিন ধরে সংক্রমণ বৃদ্ধির মধ্যে সুপ্রিম কোর্টের ১২ জন বিচারপতি করোনা আক্রান্ত হও…