Home অপরাধ ছাত্র আন্দোলন নিয়ে ‘গুজব’ ছড়ানোয় তরুণী গ্রেপ্তার
অপরাধ - আগস্ট ১৮, ২০১৮

ছাত্র আন্দোলন নিয়ে ‘গুজব’ ছড়ানোয় তরুণী গ্রেপ্তার

নিরাপদ সড়কের দাবিতে কিছুদিন আগে চলা ছাত্র আন্দোলন নিয়ে ফেসবুকে উস্কানিমূলক পোস্ট ও গুজব ছড়ানোর অভিযোগে ফারিয়া মাহজাবিন (২৮) নামে এক তরুণীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। বৃহস্পতিবার রাতে পশ্চিম ধানমন্ডির হাজী আফসার উদ্দিন রোডের নিজ বাসা তাকে গেপ্তার করা হয়।

ফারিয়া ধানমন্ডির নার্ডিবিন কফি হাউসের অন্যতম মালিক। খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা শেষ করেছেন তিনি।

র‌্যাব-২ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) রবিউল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল গত রাত পৌনে ১১টার দিকে অভিযান চালিয়ে ধানমন্ডির ওই বাসা থেকে ফারিয়া মাহজাবিনকে গ্রেপ্তার করে।

বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হওয়ার পর ঘটনার পর নিরাপদ চড়কের দাবিতে আন্দোলন শুরু করে শিক্ষার্থীরা।

র‌্যাবের দেয়া তথ্য মতে, ফারিয়া আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে উদ্দেশ্যমূলকভাবে সংহতি প্রকাশ করে ফেসবুকে বিভিন্ন ধরনের মিথ্যা, বানোয়াট ছবি, গুজব সংবাদ, বানোয়াট ভিডিও ভাইরাল এর মাধ্যমে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভিন্ন খাতে নেওয়ার জন্য বিভ্রান্তমূলক স্ট্যাটাস দিতেন।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

বাজেট অধিবেশন বসছে ৫ জুন

একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশন আগামী ৫ জুন শুরু হবে। ওই দিন বিকাল ৫টায় অধিবেশন শুরু হব…