Home রাজনীতি জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ বিজয়ী হবে: কাদের
রাজনীতি - অক্টোবর ১, ২০১৮

জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ বিজয়ী হবে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ বিজয়ী হবে।

আজ সোমবার দুপুরে রাজধানীর গুলশান-২’র কাঁচাবাজারে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলের সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এ কথা বলেন।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক ব্যরিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন, এডভোকেট রিয়াজুল কবির কাওছার, রেমন্ড আরেং, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামী জাতীয় নির্বাচনে দলীয় নেতাকর্মীদের প্রতি ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি ও তাদের সাম্প্রদায়িক দোসর জামায়াত আন্দোলন করতে ব্যর্থ হয়ে দেশে ২০১৪ সালের মত নাশকতা ও সহিংসতা করার ছক কষছে।তারা আবারো সহিংসতা ও নাশকতার পথে পা বাড়াচ্ছে।

বিএনপি-জামায়াতের সহিংসতা ও নাশকতার বিরুদ্ধে সচেতন থাকার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, তারা দেশে আবারো নাশকতা ও সহিংসতা করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে তার সমুচিত জবাব দেয়া হবে।

আগামী জাতীয় নির্বাচন নিয়ে বিএনপির ৭ দফা দাবির বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, বিএনপির ৭ দফা দাবি অবাস্তব, অগ্রহণযোগ্য ও কোন কোনটি সংবিধান বিরোধী। কারণ নির্বাচনের আর বেশি দিন বাকি নেই। নির্বাচনের আগে তাদের দাবি মেনে নেয়ার কোন সুযোগ নেই। আর এ ধরনের দাবি যে কেউ মানবে না, তা তারা নিজেরাও জানে।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

গুরুতর অসুস্থ ভ্লাদিমির পুতিন ব্রিটিশ গুপ্তচরের দাবি‌

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ‘গুরুতর অসুস্থ’ বলে দাবি করেছেন ব্রিটেনের সাবেক গুপ্তচ…