Home কৃষি ‘জাতীয় মৎস পদক-২০১৮’ পাচ্ছেন ইউএনও নড়িয়া
কৃষি - সর্বশেষ খবর - জুলাই ২৯, ২০১৮

‘জাতীয় মৎস পদক-২০১৮’ পাচ্ছেন ইউএনও নড়িয়া

মৎস্য বিভাগের উন্নয়ন এবং উন্নয়নের লক্ষে নানা ধরনের কার্যক্রমে দ্বায়িত্বশীল ভূমিকা পালন করে দেশ ও জাতির কল্যাণে গৌরবময় অবদানের স্বীকৃতি হিসেবে এ বছর জাতীয় মৎস্য পদক পেতে যাচ্ছেন শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন।

সোমবার (৩০ জুলাই) বিকেল ৪টায় জাতীয় জাদুঘর মিলনায়তনে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ এর পুরস্কার, মূল্যায়ন, সাংস্কৃতিক ও সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে তিনি এ পদক গ্রহণ করবেন বলে জানাগেছে।

নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিয়া ইয়াসমিন সহ এ বছর মোট ১৭ জনকে জাতীয় মৎস্য পদক প্রদানের জন্য জাতীয় কমিটি চুড়ান্তভাবে নির্বাচন করেছেন। মৎস্য বিভাগ চিঠির মাধ্যমে উক্ত ১৭জন কে প্রধান অতিথির কাছে থেকে পদক গ্রহণ করতে ৩০জুলাই বিকেল ৪টায় জাতীয় জাদুঘর মিলনায়তনে উপস্থিত হওয়ার জন্য অামন্ত্রন জানিয়েছে।

এ বিষয়ে সানজিদা ইয়াসমিনের কাছে তার প্রতিকৃয়া ব্যাক্ত করে বলেন, মৎস্য সম্পদ উন্নয়নে সরকারী নির্দেশনা মেনে আইন বাস্তবায়ন করারর চেষ্টা করেছি। জাতীয় মৎস্য পদকের জন্য আমাকে নির্বাচিত করায় নিজেকে ধন্য মনে করছি। এ পদক আমার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। যতদিন দ্বায়িত্বরত থাকবো ততদিন যথাযথ মর্যাদার সাথে সরকারের সকল নির্দেশনা মেনে চলতে অামি অামার চাকুরীজিবনের শুরু থেকে অটল রয়েছি, এবং বাকি সময়টাও এভাবেই কাটাতে চাই।

বাংলার ডাক/এইচ এম অাতিক ইকবাল

Leave a Reply

Your email address will not be published.

Check Also

তুরস্ক এবার যেসব শর্ত জুড়ে দিল

ফিনল্যান্ড-সুইডেন ন্যাটোতে যোগ দিতে চায়। কিন্তু তাদের ন্যাটোতে যোগ দেওয়ার পথে বাধা হয়ে দাড়…