Home Uncategorized জুনিয়র স্কুল সার্টিফটকেট (জেএসসি) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর প্রকাশ করা হবে। আজ মঙ্গলবার প্রথম আলোকে এ তথ্য জানিয়েছেন ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক। গত ১ নভেম্বর এ পরীক্ষা শুরু হয়েছিল। এবার এই দুই পরীক্ষায় সারা দেশে মোট ২৯ হাজার ৬৭৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় পৌনে ২৭ লাখ পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়।
Uncategorized - ডিসেম্বর ১১, ২০১৮

জুনিয়র স্কুল সার্টিফটকেট (জেএসসি) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর প্রকাশ করা হবে। আজ মঙ্গলবার প্রথম আলোকে এ তথ্য জানিয়েছেন ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক। গত ১ নভেম্বর এ পরীক্ষা শুরু হয়েছিল। এবার এই দুই পরীক্ষায় সারা দেশে মোট ২৯ হাজার ৬৭৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় পৌনে ২৭ লাখ পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়।

জুনিয়র স্কুল সার্টিফটকেট (জেএসসি) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর প্রকাশ করা হবে। আজ মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক।

গত ১ নভেম্বর এ পরীক্ষা শুরু হয়েছিল। এবার এই দুই পরীক্ষায় সারা দেশে মোট ২৯ হাজার ৬৭৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় পৌনে ২৭ লাখ পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

তুরস্ক এবার যেসব শর্ত জুড়ে দিল

ফিনল্যান্ড-সুইডেন ন্যাটোতে যোগ দিতে চায়। কিন্তু তাদের ন্যাটোতে যোগ দেওয়ার পথে বাধা হয়ে দাড়…