Home অপরাধ জুরাইনে ছুরিকাঘাতে পুলিশের সোর্স খুন
অপরাধ - ফেব্রুয়ারি ১১, ২০২১

জুরাইনে ছুরিকাঘাতে পুলিশের সোর্স খুন

স্টাফ রিপোর্টার : মো: বেলাল হোসেন বাঁধন

রাজধানীর কদমতলী পূর্ব জুরাইন এলাকায় ছুরিকাঘাতে জাকির হোসেন (৫০) নামে পুলিশের এক সোর্স খুন হয়েছে। এ ঘটনায় মুজিবর রহমান (৩২) নামে অপর একজন আহত হয়েছে

বুধবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে পূর্ব জুরাইন এলাকায় নবায়ন গলিতে এই ঘটনাটি ঘটে। পরে আহতাবস্থায় দুইজনকে পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে পৌনে নয়টার দিকে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন।

নিহত জাকির স্ত্রী ও সন্তানদের নিয়ে রায়েরবাগ মদিনাবাগ এলাকায় থাকতেন। আহত ব্যক্তিও ওই এলাকার বাসিন্দা।

আহত মজিবুর রহমান বলেন, জাকির কদমতলী থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। আমার সঙ্গে তার ভালো সম্পর্ক ছিলো, আমরা বন্ধুর মতো আমরা চলাফেরা করতাম। বুধবার ফোন পেয়ে আমি ও জাকির ভাই নবায়ন গলি এলাকায় যাই। যাওয়ার সঙ্গে সঙ্গে মাদক ব্যবসায়ী শুক্কুর, লিটন ও স্বপনসহ আরও অনেকে এলোপাথাড়ি আমাদের ছুরিকাঘাত করেন। একপর্যায়ে পুলিশ আমাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসে। শুক্কুর লিটন এরা হচ্ছেন মাদক ব্যবসায়ী। জাকির তাদের মাদকের বিষয়ে পুলিশের কাছে তথ্য দেওয়ার কারণে আমাদের ওপর তারা হামলা করেন।

হাসপাতালে নিয়ে আসা কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ছুরিকাঘাতে জাকির মারা গেছেন। এই ঘটনায় মজিবুর আহত হয়। জাকির কদমতলী থানা পুলিশের সহযোগিতায় কাজ করতেন। আহত ব্যক্তির কাছে জানতে পেরেছি শুক্কুর ও স্বপনসহ বেশ কয়েকজন তাদের ছুরিকাঘাত করেছেন। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান বাংলানিউজকে জানান, জাকিরের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত ব্যক্তি চিকিৎসাধীন।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

তুরস্ক এবার যেসব শর্ত জুড়ে দিল

ফিনল্যান্ড-সুইডেন ন্যাটোতে যোগ দিতে চায়। কিন্তু তাদের ন্যাটোতে যোগ দেওয়ার পথে বাধা হয়ে দাড়…