Home আজকের সংবাদ তিতাস নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
আজকের সংবাদ - সারাদেশ - ডিসেম্বর ২৩, ২০২০

তিতাস নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

নিউজ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। মঙ্গলবার বিকেল ৫টায় ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর তিতাস নদীর উপর নির্মিত ব্রিজের নিচ থেকে চল্লিশোর্ধ অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে সরাইল ফায়ার সার্ভিস টিম। লাশের পরিচয় না থাকায় উদ্ধার শেষে সরাইল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১২টার দিকে শাহবাজপুর পুরাতন ব্রিজের নিচে এক বিকট শব্দ শুনতে পায় তারা। এমন সময় একটু দূরে বড়শি দিয়ে মাছ শিকার করছিলেন এক ব্যক্তি। তিনি দেখতে পান একজন লোক পুরাতন ব্রিজ থেকে পানিতে পরে তলিয়ে যাচ্ছে। প্রথমে তিনি তার ব্যবহৃত নৌকা নিয়ে ছুটে যান উদ্ধার করতে। পরে না পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসে খবর দেন। এরপর ফায়ার সার্ভিস সরাইল টিমের সদস্যরা এসে অনেক সময় খোঁজাখুজি করে। তারা মাছ ধরার জাল দিয়েও চেষ্টা চালায় উদ্ধারের জন্য। না পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তা চাওয়া হয়। বিকেল ৪টার দিকে হবিগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে ঘটনাস্থলে পৌঁছে। তারা দুই ডুবুরির সহায়তায় ঘটনাস্থল থেকে বিকেল ৫টায় চল্লিশোর্ধ এক ব্যক্তির লাশ উদ্ধার করে।

সরাইল ফায়ার সার্ভিসের টিম লিডার রিয়াজ আলম বলেন, আমরা খবর পেয়ে লাশ উদ্ধারের চেষ্টা চালাই। কিন্তু কোথাও না পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তা চাই। পরে তাদের ডুবুরি দলের সহায়তায় লাশ উদ্ধার করতে সক্ষম হই। তবে লাশের কোন পরিচয় আমরা জানতে পারিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

আফগানিস্তানে ভূমিকম্পে নিহত ২৬

আফগানিস্তান ভূমিকম্পে কেঁপে উঠেছে। রিখটার স্কেলে কম্পনের মাত্রা ছিল ৫ দশমিক ৩। সোমবার (১৭ …