Home অপরাধ তিতুমীর কলেজে ছাত্রলীগের বিরুদ্ধে নারী হেনস্তার অভিযোগ

তিতুমীর কলেজে ছাত্রলীগের বিরুদ্ধে নারী হেনস্তার অভিযোগ

খাদিজা আক্তার ক্যাম্পাস প্রতিনিধিঃ সরকারি তিতুমীর কলেজের সামনে ছাত্রলীগের বিরুদ্ধে এক শিক্ষার্থীকে হেনস্তার অভিযোগ উঠেছে। হেনস্তার শিকার ঐ শিক্ষার্থী তিতুমীর কলেজের ১৯-২০ সেশনের ছাত্রী।

জানা যায়, মঙ্গলবার (১২ জানুয়ারী) সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল থেকে রক্তদান করে বাসায় ফিরছিলেন ভিক্টিম ও তার বন্ধু। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বাস থেকে তিতুমীর কলেজের সামনে নামার সময় পায়ে আঘাত পান ঐ শিক্ষার্থী। বাস থেকে নেমে তিনি তিতুমীর কলেজগেট সংলগ্ন ফুটওভার ব্রিজের নিচে তার বন্ধুকে পাশে রেখে পায়ের আঘাত দেখতে থাকেন।

এ সময় কয়েকজন বখাটে এসে তাদেরকে বিরক্ত করতে থাকে। ঘটনার একপর্যায়ে শিক্ষার্থীর সাথে থাকা বন্ধুকে একপাশে টেনে নিয়ে যায় বখাটেরা। এবং তার সাথে থাকা মানিব্যাগ এবং মোবাইল ফোন কেড়ে নেয়। পরে ফোনে ঐ শিক্ষার্থীর মা’কে বিভিন্ন হুমকি-ধামকি দিয়ে ফোনটি ফেরত দেয়। এসময় বখাটেরা ঐ শিক্ষার্থীকে শারীরিকভাবে হেনস্থা করে।

শুরুতে অভিযুক্ত কাউকে চিনতে না পারলেও পরবর্তীতে ছবি দেখে সাব্বির এবং জোহান নামে দুজনের পরিচয় নিশ্চিত করেছেন হেনস্তার শিকার শিক্ষার্থী। সাব্বির এবং জোহান দুজনেই তিতুমীর কলেজ ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে। তবে এরা ছাত্রলীগের কেউ নয় বলে জানিয়েছেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে সাংবাদিক পরিচয়ে যোগাযোগ করা হলে তারা অসৌজন্যমূলক আচরণ করেন এবং তারা এসব ঘটনার সাথে জড়িত নন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

ইরানে রুশ পররাষ্ট্রমন্ত্রী পরমাণু চুক্তি নিয়ে আলোচনা করতে

পরমাণু ইস্যুতে পশ্চিমাদের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কের টানাপোড়েন চলছে ইরানের। অন্যদিকে ইউক…