Home বিনোদন তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ
বিনোদন - জানুয়ারি ১২, ২০২১

তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

বিনোদন প্রতিবেদকঃ ফের বিয়ে করলেন জনপ্রিয় সংগীত তারকা হাবিব ওয়াহিদ। মঙ্গলবার ১২ জানুয়ারি সকালে নিজের ফেসবুক পেইজে এক স্ট্যাটাসের মাধ্যমে এই সুখবরটি নিশ্চিত করেছেন এ গায়ক নিজেই। তার স্ত্রীর নাম আফসানা চৌধুরী শিফা। শিফা ইডেন কলেজে মার্কেটিংয়ে অনার্স করছেন। পাশাপাশি টুকটাক মডেলিংও করছেন।

তারা কবে বিয়ে করেছেন, এ বিষয়ে কিছুই জানান নি হাবিব। তবে গেল অনেকদিন ধরেই তাদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। গেল ২৪ ডিসেম্বর আফসানা শিফার জন্মদিন উদযাপন করেন হাবিব ওয়াহিদ। আফসানা তার ফেসবুকে সেসব ছবি পোস্ট করে লিখেছিলেন, ওয়ান অব দ্য বেস্ট বার্থডে!

প্রসঙ্গত, এটি হাবিব ওয়াহিদের তৃতীয় বিয়ে। এর আগে শিল্পী জীবনের প্রথমে ২০০৩ সালে লুবিয়ানা নামের এক নারীর সঙ্গে প্রেম করে প্রথম বিয়ে করেন হাবিব ওয়াহিদ। কিছুদিন পর সেই সংসার ভেঙে যায়।

তারপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক সিদ্ধান্তে রেহান চৌধুরীকে বিয়ে করেন। সে পরিবারে হাবিবের একটি ছেলে সন্তানও রয়েছে। কিন্ত সে বিয়েও টেকেনি তার। ২০১৭ সালের ১৯ জানুয়ারি তারা বিবাহ বিচ্ছেদ করেন।

এরপর মডেলও অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে প্রেমে জড়ান এ গায়ক। পরে তাদেরও আলাদা হয়ে যাওয়া নিয়ে শোবিজে বেশ আলোড়ন সৃষ্টি হয়েছিলো।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

মসজিদে মানতে হবে ৯ নির্দেশনা

দেশজুড়ে বৈশ্বিক মহামারিকরোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মাস্ক পরা বাধ্যতামূলক করাসহ ছয়…