Home জাতীয় দেলোয়ার জাহান ঝন্টুর রাসেল মিয়ার ‘ভাইয়ারে’ ছবির ভূয়সী প্রশংসা

দেলোয়ার জাহান ঝন্টুর রাসেল মিয়ার ‘ভাইয়ারে’ ছবির ভূয়সী প্রশংসা

রকিবুল আলম রকিব পরিচালিত ভাইয়ারে ছবি মুক্তি পেয়েছে গত ২ সেপ্টেম্বর। মুক্তির দিন থেকে দর্শকের সাড়া দেখে অভিভূত প্রবীণ নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। একইসঙ্গে ভাইয়ারে ছবির ভূয়সী প্রশংসাও করেছেন এই গুণী নির্মাতা।

তিনি মনে করেন, পরাণ ও হাওয়ার পর ভাইয়ারে ছবি চলচ্চিত্রের দুর্দিন কাটাতে অবদান রাখছে।

একান্ত সাক্ষাতকারে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, মুক্তি পাওয়ার প্রথমদিনই মানুষ যেভাবে ভাইয়ারে ছবি গ্রহণ করেছেন তা দেখে আমি অভিভূত। আমার নিজের ছবি সুপার হিট হলে যতটা খুশি হতাম, তারচেয়ে বেশি খুশি হয়েছি এজন্য যে, ভাইয়ারে ছবি দর্শক হলে আনতে পেরেছে।

ঝন্টু বলেন, আমরা দেখেছি পরাণ ও হাওয়া ছবির পর এই ভাইয়ারে ছবি দর্শক হলে টানছে। আমার তো মনে হয়, এই তিনটি ছবি আমাদের চলচ্চিত্রের দুর্দিন কাটিয়ে দিচ্ছে।

তিনি বলেন, আমি এই ছবির গল্পকারকে ধন্যবাদ জানাতে চাই। গল্প ভালো না হলে মানুষ সেই ছবি গ্রহণ করেন না। প্রশংসাও করেন না। কোনো ছবির গল্প ভালো হলে কম নামি আর্টিস্ট হলেও মানুষের চোখে পড়ে। আমি ছবির পরিচালককেও ধন্যবাদ জানাই ভালো একটি গল্প নির্বাচন করে সুন্দরভাবে নির্মাণের জন্য। আমি তার জন্য দোওয়া করি, যেন ভবিষ্যতে আরও ভালো ছবি দর্শকদের উপহার দিতে পারেন। আর এভাবেই আমাদের চলচ্চিত্র ঘুরে দাঁড়াবে।

রাসেল মিয়ার ব্যতিক্রমী প্রচারণার প্রশংসা করে তিনি বলেন, পাঁচ-দশ লাখ টাকা খরচ করে যা না করা যায়, সে তারচেয়েও বেশি প্রচারণা করতে পেরেছে। সিনেমার মানুষ ছবির পোস্টারে ঘেরা ভ্যান চালিয়ে প্রচারণা করছে। এটা সত্যিই অসাধারণ। সে মানুষের নজর কাড়তে পেরেছে। নিজেকে ছোট মনে না করে তার ছবির জন্যই এটি করেছে। এটাই হওয়া উচিত।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

বঙ্গকন্যা শেখ হাসিনার শুভ জন্মদিন

ঢাকা:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা। পিতার মত্যুর পর ব…