Home চাকুরী দৈনিক বাংলার ডাক পত্রিকায় বিভিন্ন পদে নিয়োগ চলছে
চাকুরী - নভেম্বর ৭, ২০২০

দৈনিক বাংলার ডাক পত্রিকায় বিভিন্ন পদে নিয়োগ চলছে

দেশব্যাপী প্রচারের লক্ষে জেলা প্রতিনিধি, থানা প্রতিনিধি,নিজস্ব সংবাদদাতা, ব্যুরো প্রধান,শিক্ষানবিশ সাংবাদিক, গ্রাফিক্স ডিজাইনার, নিউজ প্রেজেন্টার, ক্রীড়া সম্পাদক, বাণিজ্য সম্পাদক, সহকারী সম্পাদক সহ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

স্টাফ রিপোর্টার, নিউজরুম এডিটর ,নিউজ প্রেজেন্টারঃ
স্নাতক বা স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী বা সদ্য উত্তীর্ণরা পদ গুলোতে আবেদন করতে পারবেন।

সম্প্রচার সম্পাদকঃ
যে কোনো বিষয়ে স্নাতক পাস এবং সম্প্রচার সাংবাদিকতায় কমপক্ষে তিন (০৩) বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন।

ভিডিও চিত্রগ্রাহকঃ
যেকোনো বিষয়ে স্নাতক পাস এবং ভিডিও চিত্র গ্রাহক হিসেবে কমপক্ষে দুই (০২) বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন।

জেলা প্রতিনিধিঃ
যেকোনো বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা এইচ,এস,সি হলেও আবেদন করতে পারবেন। আবেদনকারীদের বয়স ২৫ থেকে ৩৫ বছর এবং ইন্টারনেট সম্পর্কে ধারণা থাকতে হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব জেলায় নিয়োগ দেওয়া হবে।

থানাপ্রতিনিধিঃ
এইচ,এস,সি, পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতা এস,এস,সি হলেও আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন। আবেদনকারীদের বয়স ২০ থেকে ৩৫ বছর এবং ইন্টারনেট সম্পর্কে ধারণা থাকতে হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব থানায় নিয়োগ দেওয়া হবে।

ব্যুরো প্রধানঃ
যেকোনো বিষয় থেকে কমপক্ষে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাথে খবরের কাগজ ও টেলিভিশন চ্যানেলে পাঁচ বছরের অভিজ্ঞতা সহ সাংবাদিকতায় মোট ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীদের বয়স ৩০ থেকে ৪০ বছর এবং আইটি সম্পর্কে ধারণা থাকতে হবে।

শিক্ষানবিশ সাংবাদিকঃ
শিক্ষাগত যোগ্যতা এস,এস,সি/ এইচ.এস.সি/ স্নাতক অধ্যয়নরত, সাংবাদিকতা বিষয়ে স্নাতক পড়ুয়াদেরকে (১ম/২য়/৩য়বর্ষ) অগ্রাধিকার দেওয়া হবে। অভিজ্ঞতা প্রয়োজন নাই।

আবেদনপ্রক্রিয়াঃ
আগ্রহীদের ৩০/১১/২০২০ই- তারিখ এর মধ্যে সম্প্রতি তোলা ০২ কপি রঙিন ছবিসহ জীবন বৃত্তান্ত এবং জাতীয় পরিচয়পত্রের কপি banglardaknews@gmail.com/ editorbd7@gmail.com এই মেইলে আবেদন করে নিম্ন নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

বি: দ্রঃ অভিজ্ঞতা থাকলে  শিথিত  যোগ্য

মোবাইলঃ ০১৮৮৯-৯৯৫২২৫
অফিসঃ : দারুস সালাম আর্কেড (৬ষ্টতলা), ১৪ পুরানা পল্টন, ঢাকা-১০০০।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

সুইডেন-ফিনল্যান্ডের ন্যাটোর সদস্য হতে আবেদন

যুক্তরাষ্ট্রের নেতৃত্বাধীন সামরিক জোট ন্যাটোর সদস্যপদের জন্য আনুষ্ঠানিকভাবে আবেদন করেছে রা…