Home Uncategorized ধর্ষক-নির্যাতকদের পৃষ্ঠপোষকদেরও শাস্তি দিতে হবে: ইনু

ধর্ষক-নির্যাতকদের পৃষ্ঠপোষকদেরও শাস্তি দিতে হবে: ইনু

জাসদ সভাপতি হাসানুল হক ইনু- ফাইল ছবি

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, ধর্ষক-নির্যাতকদের প্রশাসনিক-রাজনৈতিক আশ্রয়-প্রশ্রয়দাতা ও পৃষ্ঠপোষকদেরও দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। রাজনৈতিক নেতৃত্ব ও শক্তিকে ধর্ষণ-নির্যাতনসহ সব সামাজিক অনাচার-অবিচারের বিরুদ্ধে মুখ খুলতে হবে।

নারী-শিশু নির্যাতন-ধর্ষণ-হত্যার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জাসদ ঢাকা মহানগর কমিটি আয়োজিত মানববন্ধন ও সমাবেশে হাসানুল হক ইনু এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী নির্যাতন, ধর্ষণ ও হত্যার বিরুদ্ধে শূন্য সহিষ্ণু অবস্থান নিয়েছেন। এর পরও পুলিশ প্রশাসনের যেসব কর্মকর্তা এবং যেসব রাজনৈতিক নেতা ধর্ষক-নির্যাতক-খুনিদের সঙ্গে হাত মেলান, তাদের বিরুদ্ধে রাজনৈতিক ও সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

ঢাকা মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কেন্দ্রীয় নেতা মীর হোসাইন আখতার, অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, সফিউদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, মো. নুরুন্নবী, সাইফুজ্জামান বাদশা, শরিফুল কবির স্বপন, আহসান হাবীব শামীম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

বাজেট অধিবেশন বসছে ৫ জুন

একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশন আগামী ৫ জুন শুরু হবে। ওই দিন বিকাল ৫টায় অধিবেশন শুরু হব…