Home মতামত নতুন বিএনপি হচ্ছে অলি-বদরুদ্দোজার নেতৃত্বে : আব্দুর রহমান

নতুন বিএনপি হচ্ছে অলি-বদরুদ্দোজার নেতৃত্বে : আব্দুর রহমান

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, বিএনপির নেতারও ঠিক নেই, ভোটারও ঠিক নেই। খালেদা জিয়া আসামি আর তারেক রহমান লন্ডনে পলাতক। দলের নেতাই যদি ঠিক না থাকে তাহলে ভোটার কি ঠিক থাকবে। তাই তারা ভয় পায় যে নির্বাচনে ভরাডুবি হবে।

তিনি বলেন, বিএনপির দুই উইকেট পড়েছে। অলি আহমেদ ও বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে নতুন বিএনপি হচ্ছে। আরেক দিকে জামায়াত তাদের তালাক দিয়ে দিয়েছে। বিএনপির অনেক নেতারা বৈঠকে সিদ্ধান্ত নিয়েছেন- খালেদা জিয়া ও তারেক রহমানকে বাদ দিয়েই তারা নির্বাচনে আসবেন।

৬ সেপ্টেম্বর বিকালে নারায়ণগঞ্জের আড়াইহাজারে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে উপজেলা ছাত্রলীগ ও সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রহমান এসব কথা বলেন।

সম্মেলনে সভাপতিত্বে করেন উপজেলা ছাত্রলীগের আহবায়ত কাজী রাজিবুল ইসলাম জুয়েল। এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রহমান বলেন, ইতিহাসের ধারাবাহিকতায় আজ আমরা বলি মোশতাককে খুনি হিসেবে সামনে দাঁড় করানো হয়। জননেত্রী শেখ হাসিনা তখন বিদেশে ছিলেন। সে সময় স্লোগান দিয়েছিলাম, ‘শেখ হাসিনা, শেখ রেহানা বাংলা তোমায় ডাকছে’। সেদিন সকলে আল্লাহর দরবারে ফরিয়াদ করেছিল। অবশেষে তিনি বাংলাদেশের মানুষের কাছে এসেছিলেন। সেদিন তিনি অঝোরে কেঁদেছিলেন। সেদিন বিমানবন্দরে তাকে লাখ লাখ মানুষ বরণ করে নিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

বঙ্গকন্যা শেখ হাসিনার শুভ জন্মদিন

ঢাকা:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা। পিতার মত্যুর পর ব…