Home খেলার খবর নাঈম-মুমিনুল জুটিও হতাশ করল আশা দেখিয়ে

নাঈম-মুমিনুল জুটিও হতাশ করল আশা দেখিয়ে

ক্রাইস্টচার্চ টেস্টের তৃতীয় দিনেই শেষ হয়ে যেতে পারে ম্যাচ। যদি না বাংলাদেশের ব্যাটাররা নিজেদের ধরে রাখতে না পারে। নিউজিল্যান্ডের করা ৫২১ রানের জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে মাত্র ১২৬ রানে অল-আউট হয়ে ফলো-অনে পড়া বাংলাদেশ তৃতীয় দিনেই দ্বিতীয় ইনিংসে ব্যাটিং শুরু করে।

ব্যাট করতে নেমে দলীয় ২৭ রানের মাথায় ওপেনার সাদমান ইসলামকে ২১ রানে ফেরান কাইল জেমিনসন। এরপর অনেকটা আক্রমণাত্নক ব্যাটিং করে দ্রুত রান তোলেন নাজমুল হোসেন শান্ত।

নাঈম শেখকে সঙ্গে নিয়ে ৪৪ রানের জুটি গড়ে শান্ত বিদায় নেন ২৯ রান করে ওয়াগনারের বলে ট্রেন্ট বোল্টের কাছে ক্যাচ দিয়ে। মধ্যাহ্ন বিরতির আগে দুই উইকেট হারিয়ে চাপে পড়া বাংলাদেশকে আশা দেখাচ্ছিলেন মুমিনুল হক ও নাঈম শেখ।

নাঈম শেখ বেশ দেখে শুনেই ব্যাট চালাচ্ছিলেন। দুজনের জুটিও লম্বা হচ্ছিল ধীরে। তবে টিম সাউদিকে খেলতে গিয়ে আউটসাইড এজ হয়ে সেকেন্ড স্লিপে থাকা টম ল্যাথামের হাতে ক্যাচ তুলে দেন নাঈম। ৯৮ বলে ২৪ রান করে সাজঘরে ফিরেছেন এই অভিষিক্ত ওপেনার।

এখন পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ১১০ রান। মুমিনুল অপরাজিত রয়েছেন ২৯ রানে। ইনিংস হারের লজ্জা এড়াতে আরও প্রয়োজন ২৮৫ রান। হাতে রয়েছে ৭ উইকেট। তৃতীয় দিনে বাকি রয়েছে আরও ৫২ ওভার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ড. ইউনূসের ব্যাংক হিসাব তলব

নোবেলজয়ী একমাত্র বাংলাদেশি ও গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা ড. মুহম্মদ ইউনূসের ব্যাংক হিসাবে…