Home আইন-আদালত নারীকে হত্যার পর পোড়ানো, সৎ ছেলেসহ গ্রেপ্তার ৬
আইন-আদালত - নভেম্বর ৩০, ২০২০

নারীকে হত্যার পর পোড়ানো, সৎ ছেলেসহ গ্রেপ্তার ৬

নিউজ ডেস্কঃ রাজধানীর কাফরুল এলাকায় সীমা আক্তার (৩৩) নামের এক নারীকে হত্যা ও মরদেহ পুড়িয়ে দেয়ার ঘটনায় জড়িত অভিযোগে নিহতের সৎ ছেলেসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার তাদেরকে গ্রেপ্তার করা হয়।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পরিবার সূত্র জানায়, এক বছর আগে সীমাকে বিয়ে করেন শাহজাহান সিকদার। তিনি পেশায় কার্টন ব্যবসায়ী। রাজধানীর পল্লবীর ফ্ল্যাটে শাহজাহান-সীমার সঙ্গে শাহজাহানের আগের ঘরের সন্তান ও তার (সন্তান) স্ত্রী থাকেন। প্রতিদিনের মতো শাহজাহান কর্মস্থলে চলে যান। ছেলে ও স্ত্রী বাসায় ছিলেন। তদন্তের স্বার্থে ছেলে ও তার স্ত্রীর নাম জানাতে অপারগতা প্রকাশ করে পুলিশ।

পুলিশের সন্দেহ, শাহজাহানের অনেক স্থাবর-অস্থাবর সম্পত্তি রয়েছে। শাজাহানের আগের ঘরের সন্তান মূলত এ কারণেই সীমাকে মেনে নিতে পারছিলেন না। তদন্তের পরই হত্যার কারণ বেরিয়ে আসবে বলে পুলিশ জানিয়েছে।

এর আগে রোববার দুপুরে কাফরুলের বাইশটেক ইমাম নগরের একটি বাসা থেকে সীমার মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে কাফরুল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওসি সেলিমুজ্জামান গতকাল জানিয়েছিলেন, নিহতের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে হত্যা করা হতে পারে। পরে আগুনে পুড়িয়ে দেয়া হয়। তার সৎ ছেলে এই ঘটনায় জড়িত বলে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

২ কোটি ৯ লাখ টাকা ২৪ ঘণ্টায় পদ্মা সেতুতে টোল আদায়

প্রথম ২৪ ঘণ্টায় পদ্মা সেতু দিয়ে ৫১ হাজারের বেশি যানবাহন পারাপার হয়েছে। এসব যানবাহন থেকে টো…