Home রাজনীতি নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে :ওবায়দুল কাদের
রাজনীতি - জুলাই ৩১, ২০১৮

নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে :ওবায়দুল কাদের

রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করে আওয়ামী লীগ বলেছে, দুই-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া তিন সিটির নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে হয়েছে। এক্ষেত্রে বিএনপির অভিযোগ পূর্ব নির্ধারিত। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি প্রার্থীরা নির্বাচন বর্জন করেছেন। নির্বাচন বর্জন করে বিএনপি আগামী জাতীয় নির্বাচনের আগে একটা ষড়যন্ত্র করার পাঁয়তারা করছে। তিন সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষে গতকাল সোমবার বিকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা বলেন।

উত্সবমুখর পরিবেশে সুষ্ঠু নির্বাচন হয়েছে

এর আগে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দুই দফায় দলের পক্ষে আয়োজিত সাংবাদিক সম্মেলনে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, দুই-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া এই তিন সিটিতে উত্সবমুখর পরিবেশে নির্বাচন সুষ্ঠু হয়েছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি মিথ্যাচার করছে।

আওয়ামী লীগের এজেন্টকে বের করে দেয় বিএনপি

মাহবুব-উল-আলম হানিফ অভিযোগ করে বলেন, বরিশাল সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ডে সৈয়দ মজিদুল ইসলাম কেন্দ্রে বিএনপির প্রার্থী আওয়ামী লীগের এজেন্টদের বের করে দেয়।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

বাজেট অধিবেশন বসছে ৫ জুন

একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশন আগামী ৫ জুন শুরু হবে। ওই দিন বিকাল ৫টায় অধিবেশন শুরু হব…