Home সর্বশেষ খবর নিয়ন্ত্রণ হারিয়ে এক মোটরসাইকেলের ৪ কিশোরই নিহত
সর্বশেষ খবর - জুলাই ২৬, ২০১৮

নিয়ন্ত্রণ হারিয়ে এক মোটরসাইকেলের ৪ কিশোরই নিহত

কিশোরগঞ্জের কটিয়াদীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে চার কিশোর নিহত হয়েছে। গতকাল বুধবার(২৬জুলাই) রাত ১০টার দিকে কটিয়াদী পৌরসভার বোয়ালিয়া ইউনিয়নের দড়িচরিয়াকোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- কটিয়াদী পৌরসভার চারিয়া গ্রামের মনিরুজ্জামানের ছেলে সাব্বির হোসেন (১৭), আয়াত উল্লাহর ছেলে মাসুম (১৫), কামাল হোসেনের ছেলে দীপু আহমেদ (১৭) ও নজরুল ইসলামের ছেলে অন্তর আলী (১৫)।

নিহতদের মধ্যে সাব্বির ও দিপু বোয়ালিয়া কলেজের এইচএসসি প্রথম বর্ষ এবং মাসুম ও অন্তর বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে, কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির রাব্বানী জানান, রাতে কটিয়াদী থেকে একই মোটরসাইকেলে চড়ে বাড়ি যাচ্ছিল চার কিশোর। পথে দড়িচরিয়াকোনা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি নিচে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মারা যায় তিনজন। আহত অন্তরকে উদ্ধার করে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এদিকে, নারায়ণগঞ্জের ফতুল্লায় কাভার্ড ভ্যানের চাপায় আবুল কালাম আজাদ নামে ট্রাফিক পুলিশের সদস্য নিহত হয়েছেন। ঢাকা-নারায়ণগঞ্জে লিংক রোডের শিবু মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কাভার্ডভ্যান ও চালককে আটক করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

তুরস্ক এবার যেসব শর্ত জুড়ে দিল

ফিনল্যান্ড-সুইডেন ন্যাটোতে যোগ দিতে চায়। কিন্তু তাদের ন্যাটোতে যোগ দেওয়ার পথে বাধা হয়ে দাড়…