Home অপরাধ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাময়িক বহিষ্কার
অপরাধ - আগস্ট ৮, ২০১৮

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাময়িক বহিষ্কার

আবু তাহের আনসারী পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসনাৎ জামান চৌধুরী জর্জকে সাময়িক বহিষ্কার করেছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে সাময়িক বহিষ্কার করা হয়। গত ৫ আগস্ট স্থানীয় সরকার বিভাগের উপসচিব আনজুমান আরা সাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে বহিষ্কার করা হয়।
দেবীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অধিনে ‘আয় বর্ধক’ দুটি ট্রেডের প্রশিক্ষণে বাছাই প্রক্রিয়ায় বাঁধা দেয়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ ই মার্চের ভাষণ ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি পাওয়ায় আনন্দ শোভাযাত্রা উপলক্ষে প্রস্তুতি বিঘœ ঘটানো এবং দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে তার কার্যালয়ে ২ ঘন্টা অবরুদ্ধ ও উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে তার পরিবারের লোকজনকে ৮ ঘন্টা অবরুদ্ধ রাখার অভিযোগে উপজেলা পরিষদ আইন (সংশোধিত) ২০১১ অনুযায়ী তাকে সাময়িক বহিষ্কার করা হয়। তার পরিবর্তে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয় ভাইস চেয়ারম্যান পরিমল দে সরকারকে।
উল্লেখ্য, সম্প্রতি দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসনাৎ জামান চৌধুরী জর্জের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সাংবাদিকদের অবরুদ্ধ করে রাখাসহ সরকারি কর্মকর্তাদের সাথে অশোভন আচরণের অভিযোগ উঠে।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

মসজিদে মানতে হবে ৯ নির্দেশনা

দেশজুড়ে বৈশ্বিক মহামারিকরোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মাস্ক পরা বাধ্যতামূলক করাসহ ছয়…