Home বিনোদন পাহাড়ি গানে কাজী সোমা
বিনোদন - জানুয়ারি ১৩, ২০২১

পাহাড়ি গানে কাজী সোমা

বিনোদন প্রতিবেদকঃ নতুন গান নিয়ে হাজির হচ্ছেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী কাজী সোমা। এবার তিনি গাইলেন পাহাড়ি গান। ‘তুই পাহাড় হই ঠাঁই দিও’ শিরোনামের এই গানটি লিখেছেন কামরুল হাসান সোহাগ এবং সুর-সঙ্গীতায়োজন করেছেন মো: সেলিম। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং শেষ করেন তিনি। শিগগিরই এটির গান ভিডিও নির্মিত হবে।

প্রথমবারের মতো পাহাড়ি গান গাওয়া নিয়ে এই গায়িকা বলনে, ‘এর আগে এই ধরনের গান খুব কম করা হয়েছে। দেশ বিদেশে বিভিন্ন স্টেজ শো’তে শ্রদ্ধেয় রুনা লায়লা ম্যাডাম, সাবিনা ম্যাডামের গান গাওয়ারই অনুরোধ বেশি আসতো। পাহাড়ি গানের অনুরোধ খুব কমই আসতো। যে কারণে আমার ইচ্ছে ছিলো একটি পাহাড়ি গান গাওয়ার। সেই ভাবনা থেকেই মূলত এই গানটি গাওয়া। গানের কথা ও সুর আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আশা করছি গানটি প্রকাশ পেলে শ্রোতা দর্শকের ভালো লাগবে।’

গেলো বছরের অক্টোবরে প্রকাশিত হয়েছে সোমা’র প্রথম মৌলিক গান ‘বাবুয়া বাবুয়া’। এরইমধ্যে গানটি ৫০ হাজারেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। প্রথম মৌলিক গান হিসেবে ভিউয়ার্স’র দিক দিয়ে কাজী সোমা সন্তুষ্ট। তার বিশ্বাস ধীরে ধীরে গানটি দেশের আনাচে কানাচে পৌঁছে যাবে এবং দিনদিন এই গানের গ্রহণযোগ্যতা বাড়বে।

এখন স্টেজ শো’তে ব্যস্ত হয়ে উঠার চেষ্টা করছেন কাজী সোমা। এরইমধ্যে তিনি রাজধানীর ধানমন্ডিতে একটি স্টেজ শো’তে গান গেয়েছেন। এদিকে আজ কাজী সোমার জন্মদিন। জন্মদিন মা’সহ পরিবারের সবার সঙ্গেই ঘরোয়াভাবে দিনটি উদযাপন করবেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

বাজেট অধিবেশন বসছে ৫ জুন

একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশন আগামী ৫ জুন শুরু হবে। ওই দিন বিকাল ৫টায় অধিবেশন শুরু হব…