Home অপরাধ পীরগঞ্জে নারী নির্যাতন মামলার বাদীকে হুমকির অভিযোগ
অপরাধ - সর্বশেষ সংবাদ - সেপ্টেম্বর ১, ২০১৮

পীরগঞ্জে নারী নির্যাতন মামলার বাদীকে হুমকির অভিযোগ

মোঃ মহিদুল ইসলাম পীরগঞ্জ(ঠাকুরগাঁও)প্রতিনিধি:
পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ ডাঙ্গী পাড়া গ্রামের আমিনুল গংদের বিরুদ্ধে সন্ত্রাস চাঁদাবাজি, নারী ও শিশু নির্যাতন আপরাধ সংঘঠিত করার অভিযোগে একাধিক মামলা। নারী ও শিশু নির্যাতন মামলা তুলে নেয়ার জন্য বাদীকে হুমকি অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা যায়, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ গ্রামের আশরাফ আলীর স্ত্রী গত ২৯ জুন বেলা ১১টার সময় বাড়ির পার্শ্ববর্তী শিয়ালগাজী গোরস্থানে বাধিয়া রাখা গরুকে পানি খাওয়ানো জন্য যায়। পরে বাড়ি ফিরার পথে শিয়ালগাজী মাদ্রাসার কাছে আসলে এলাকার ত্রাস সৃষ্টিকারি বিভিন্ন অপকর্মের হোতা আমিনুল হক। বাদীর স্ত্রীকে কাপড় দিয়ে মুখ বেধে জোর পূর্বক মাদ্রাসার কক্ষে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় বাদীর স্ত্রীর চিৎকার করিলে স্থানীয় লোকজন ঘটনা স্থল থেকে তাকে উদ্ধার করে এবং লম্পট আমিনুলকে মাদ্রাসার কক্ষে তালাবদ্ধ করে রাখে। এ সময় আমিনুলের লোকজন বাদীর পরিবার সহ স্থানীয়দের উপর হামলা চালিয়ে মাদ্রাসার কক্ষের তালা ভেঙ্গে নিয়ে যায়। এ ঘটনার বিচার চেয়ে ২জুলাই আশরাফ আলী বাদী হয়ে ২০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/৩) এর ৯(৪)(খ) তৎসহ ৩২৩/৩২৪/ ৩০৭ ধারায় আমিনুল হক (৩৮), মোস্তফা আলম (৪৪) ও বাদল (২৩)কে বিবাদী করে ঠাকুরগাঁও আদালতে আবেদন করায় গত ১৮ জুলাই পীরগঞ্জ থানায় মামলা রজু করে পুলিশ। বুধবার মামলার বাদী আশরাফ আলী যুগান্তরকে জানান মামলার আসামীরা আমাকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছেন।
এছাড়াও বাড়ি ঘরে হামলা, ভাংচুর মারপিঠ, স্বর্ণ অলংকার ও মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার আভিযোগে উপজেলার ভোমরাদহ দক্ষিন ডাঙ্গী পাড়া গ্রামের মৃতঃ আঃ জব্বার এর ছেলে আইনুল হক বাদী হয়ে আমিনুল হক সহ ৫জনের বিরুদ্ধে ১৭ জানুয়ারী ২০১৭ তারিখে পীরগঞ্জ থানায় একটি মামলা করেন এবং ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির ঠিকাদারের ফোরম্যান লাইন স্থাপনের সময় চাঁদা আদায়ের উদ্দেশ্যে পথরোধ করিয়া মারপিট ও ভয়ভীতি প্রদর্শনের অপরাধে অমিনুল সহ ৩জনের বিরুদ্ধে উপজেলার চাঁদপুর পুকুর পাড়া গ্রামের মৃতঃ হাবিবুর রহমানের ছেলে ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির ঠিকাদারের ফোরম্যান ওবাইদুর রহমান বাদী হয়ে এসব মামলা পীরগঞ্জ থানায় একটি মামলা করেছেন। এ সব মামলা বর্তমানে ঠাকুরগাঁও আদালতে বিচারাধীন রয়েছে বলে জানা যায়।
এ ব্যাপারে পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাঃ বজলুর রশিদ বলেন হুমকির বিষয়টি তিনি জানেন না। তবে ডাক্তারের সার্টিফিকেট না পাওয়ার কারণে চার্জসীট প্রদানে বিলম্ব হচ্ছে বলে জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

‘প্রস্তুতি বহু আগে থেকে ছিল’

নির্বাচন কমিশন (ইসি) গঠনে আইন পাসের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার অনেক দিন …