Home অপরাধ প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু, আটক ১
অপরাধ - নভেম্বর ১১, ২০২০

প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু, আটক ১

বাংলার ডাক ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে প্রতিপক্ষের হামলায় আহত যুবক মো. আব্দুলাহ (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় হাবিবুর রহমান নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুলাহ মারা যান। এরপর দুপুরের দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত রোববার সকালে উপজেলার চান্দুরা ইউনিয়নের সাতগাঁও গ্রামের জান্টু মিয়ার বাড়ির দেয়ালে দাগ দেয়া নিয়ে জান্টু মিয়ার মেয়ের জামাতা মিলনের সাথে একই এলাকার আউয়াল মিয়ার বিরোধ হয়। এরই জের ধরে ওইদিন দুপুরের দিকে প্রতিপক্ষের হামলায় জান্টু মিয়ার পক্ষের আব্দুল্লাহ আহত হন।

আহতবস্থায় আবদুল্লাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে তার স্বজনেরা তার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে আসে।

এ নিশয়ে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান জানান, তুচ্ছ ঘটনার জের ধরেই এ হামলা হয়। ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো মামলা দায়ের করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

‘প্রস্তুতি বহু আগে থেকে ছিল’

নির্বাচন কমিশন (ইসি) গঠনে আইন পাসের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার অনেক দিন …