Home খেলার খবর ফিটনেস টেস্টে অকৃতকার্য নাসির
খেলার খবর - নভেম্বর ১০, ২০২০

ফিটনেস টেস্টে অকৃতকার্য নাসির

বাংলার ডাক ডেস্কঃ সামনেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এই আসরকে সামনে রেখে মিরপুরে চলছে ক্রিকেটারদের ফিটনেস টেস্ট। এই টেস্টে অকৃতকার্য হয়েছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার নাসির হোসেন। দ্বিতীয় দিনের বিপ টেস্টে নাসিরের স্কোর মাত্র ৮.৫। যা এখনো পর্যন্ত এবারের বিপ টেস্টে সবচেয়ে কম স্কোর। বিপ টেস্টে পাশ না করায় এবারের বঙ্গবন্ধু কাপে খেলা হবে না নাসিরের।

সামনেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এই আসরকে সামনে রেখে মিরপুরে চলছে ক্রিকেটারদের ফিটনেস টেস্ট। এই টেস্টে অকৃতকার্য হয়েছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার নাসির হোসেন। দ্বিতীয় দিনের বিপ টেস্টে নাসিরের স্কোর মাত্র ৮.৫। যা এখনো পর্যন্ত এবারের বিপ টেস্টে সবচেয়ে কম স্কোর। বিপ টেস্টে পাশ না করায় এবারের বঙ্গবন্ধু কাপে খেলা হবে না নাসিরের।

সোমবার থেকে শুরু হওয়া এই বিপ টেস্টের আজ দ্বিতীয় দিন। প্রথম দিন এ টেস্টের সম্মুখীন হন ৭১ জন ক্রিকেটার। এদিক সাকিব আল হাসানের টেস্ট দেওয়ার কথা থাকলেও, বিপ টেস্ট দেননি তিনি। আগামীকাল বিপ টেস্ট দেওয়ার কথা রয়েছে তার।

অবশেষে বিয়ে করছেন নাসির হোসেন

উল্লেখ্য, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এবারের আসরে অংশ নিবে মোট পাঁচটি দল। ইতোমধ্যে দলগুলোর নামও ঘোষণা করেছে বিসিবি। খসড়া সূচি অনুযায়ী আগামী ২০ নভেম্বর থেকে মাঠে গড়ানোর কথা রয়েছে প্রতিযোগিতাটির। মোট ২৪ ম্যাচের প্রতিযোগিতাটির ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৪ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

সুপ্রিম কোর্টের ১২ বিচারপতি করোনায় আক্রান্ত

ঢাকা: কয়েক দিন ধরে সংক্রমণ বৃদ্ধির মধ্যে সুপ্রিম কোর্টের ১২ জন বিচারপতি করোনা আক্রান্ত হও…