Home আজকের সংবাদ ফের জুটি বাঁধলেন অপূর্ব-সাবিলা, পরিচালনায় রনি
আজকের সংবাদ - বিনোদন - ডিসেম্বর ৩০, ২০২০

ফের জুটি বাঁধলেন অপূর্ব-সাবিলা, পরিচালনায় রনি

বিনোদন প্রতিবেদকঃ ছোট পর্দার সুপারস্টার জিয়াউল ফারুক অপূর্ব ও জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর অভিনীত ‘এক্সচেঞ্জ’ নাটকটি দর্শকের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। গল্পের ভিন্নতার কারণেই নাটকটি দর্শকের মধ্যে বেশ আলোচনার সৃষ্টি করেছে। সেই আলোচিত জুটি অপূর্ব ও সাবিলা নূর’কে নিয়ে নির্মাতা নাজমুল রনি নির্মাণ করেছেন ‘মেডেল’ ও ‘ভালোবাসবো তোমাকে’ শিরোনামের দুটি নাটক। এরইমধ্যে শেষ হয়েছে ‘মেডেল’ নাটকের শুটিং।

মঙ্গলবার ‘ভালোবাসবো তোমাকে’ শিরোনামের নাটকের শুটিংয়ে অংশ নেন এ জুটি। আর এই নাটকের মধ্য দিয়েই চলতি বছরের শেষ নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও সাবিলা। সোহেল আরমানের গল্প ও চিত্রনাট্যে রোমান্টিক ঘরানার এই নাটকটি শিগগিরই প্রচারিত হবে।

অপূর্ব বলেন, ‘রনির নির্দেশনায় ভালোবাসি তুমি আমি, ডায়েরীর পাতা থেকে, লাভ রিঅ্যাক্ট নাটকে অভিনয় করে বেশ সাড়া পেয়েছি। রনি অনেক যত্ন নিয়ে কাজ করার চেষ্টা করে। তারমধ্যে আমি কখনো তাড়াহুড়া দেখিনি, ধৈর্য্য হারা হয়না। যে কারণে কষ্ট করে ভালোভাবেই কাজ শেষ করে। আর সাবিলা ও আমার এক্সচেঞ্জ নাটকটির জন্য দর্শকের কাছ থেকে অনেক সাড়া পাচ্ছি। সাবিলা তার চরিত্রে চমৎকার অভিনয় করেছে। নতুন এই দুটি নাটকেও সাবিলা তার চরিত্রে সাবলীল। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

সাবিলা নূর বলেন, ‘অপূর্ব ভাইয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সবসময়ই খুব ভালো। সবসময়ের মতোই তিনি ভীষণ সহযোগিতা পরায়ণ। সহশিল্পী হিসেবে চরিত্র বুঝিয়ে অভিনয় করতে সহযোগিতা করার বিষয়টা অনেক কাজে লাগে। আর নাজমুল রনির নির্দেশনায় কাজ করেও ভালো লাগছে। বেশ গুছানো ইউনিট, সবাই বেশ আন্তরিক। সবমিলিয়ে ভালো গল্পের নাটক দর্শক দেখতে পাবেন। দর্শক নতুন কিছু পাবেন।’

নির্মাতা নাজমুল রনি জানান, দুটি নাটকই রোমান্টিক কমেডি ঘরানার নাটক। এখানে দর্শকরা এই জুটিকে নতুনভাবে দেখতে পাবে।

অপূর্ব ও সাবিলা নূর প্রথম সাগর জাহানের পরিচালনায় ‘পাশাপাশি’ নাটকে প্রথম অভিনয় করেন। রুবেল হাসানের ‘রাজকুমার’ নাটকটিও অপূর্ব ও সাবিলা অভিনীত বেশ দর্শকপ্রিয় নাটক। এদিকে অপূর্ব’র শিহাব শাহীন পরিচালিত ‘যদি কিন্তু তবুও’ সিনেমার শুটিং-এ ব্যস্ত থাকার কথা থাকলেও নূসরাত ফারিয়া করোনা আক্রান্ত হবার কারণে শুটিং বন্ধ হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

‘প্রস্তুতি বহু আগে থেকে ছিল’

নির্বাচন কমিশন (ইসি) গঠনে আইন পাসের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার অনেক দিন …