Home আজকের সংবাদ বঙ্গোপসাগরের নাজিরারটেক চ্যানেলে ট্রলারডুবিঃ দু’দিনে পাঁচ জেলের মরদেহ উদ্ধার

বঙ্গোপসাগরের নাজিরারটেক চ্যানেলে ট্রলারডুবিঃ দু’দিনে পাঁচ জেলের মরদেহ উদ্ধার

 কক্সবাজার প্রতিনিধি: গত দুই দিনে বঙ্গোপসাগরের নাজিরারটেক চ্যানেলে ট্রলারডুবির ঘটনায় পাঁচ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

গতকাল শনিবার বিকাল ও আজ রবিবার সকালে মরদেহ গুলো উদ্ধার করা হয়। তাদের মধ্যে আজ সকাল সোয়া ১০টার দিকে মহেশখালী চ্যানেল থেকে হোসেন আহমদ, আজিজুল হক ও মোহাম্মদ আবছানের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন, সকালে মরদেহ ভাসতে দেখে কোস্টগার্ডের সহায়তায় মরদেহ তিনটি উদ্ধারের কথা শুনেছি। তবে এখন পর্যন্ত আমরা তথ্য পেয়েছি দুইজনের। আর একজনের নাম ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে।

ওসি আরও বলেন, এর আগে শনিবার বিকালে আরও দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়।স্থানীয় জনপ্রতিনিধি আনোয়ার হোসেন বলেন, ট্রলার ডুবির ঘটনায় এখন পর্যন্ত পাঁচজন জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। যাদের বাড়ি খুরুশকুলে।

এছাড়াও খোরশেদ আলম, নুরুল ইসলাম ও আনোয়ার হোসেন নামে তিন জেলে নিখোঁজ রয়েছে বলে জানান তিনি।

এর আগে গত শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে নাজিরারটেক চ্যানেলে ডুবে যায় এফবি মায়ের দোয়া নামে একটি ফিশিং ট্রলার। ট্রলারে থাকা ১৯ জেলের মধ্যে ৮ জনকে উদ্ধার করে কোস্টগার্ড। অন্য ট্রলারে করে কূলে ফিরে আসে আরও তিনজন। বাকি নিখোঁজ আটজনের মধ্যে তৈয়ব ও সাইফুলের মরদেহ উদ্ধার করা হয়েছে শনিবার। তারপর আজ সকালে এ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ আছে আরও তিন জেলে।

 

বাংলার ডাক/খোরশেদ মাহমুদ

Leave a Reply

Your email address will not be published.

Check Also

অব্যাহত অস্থিরতা চালের বাজারে

দীর্ঘদিন ধরে সিন্ডিকেটের নিয়ন্ত্রণে থাকায় চালের বাজারের অস্থিরতা কমছে না। গত এক বছরেরও বেশ…