Home বিনোদন বদরুল হাসান খান ঝন্টুর ‘অনেক ভালোবাসা
বিনোদন - ডিসেম্বর ২৭, ২০২০

বদরুল হাসান খান ঝন্টুর ‘অনেক ভালোবাসা

বিনোদন প্রতিবেদকঃ বছরের শেষ প্রান্তে এসে নতুন গানের অ্যালবাম উপহার দিলেন কণ্ঠশিল্পী বদরুল হাসান খান ঝন্টু। সাদামাটার ব্যানারে গত ২৪ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্রিস্টাল প্যালেসে এক জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে তার এই দ্বিতীয় একক অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়।

অনেক ভালোবাসা’ শিরোনামের এই অ্যালবামটিতে গান রয়েছে ৫টি। গানের কথা লিখেছেন- তোফায়েল হোসেন তপন ও রাজীব হাসান এবং সুর-সঙ্গীত করেছেন মুনতাসির তুষার। গানগুলো হলো- সাদা কাগজে, ঝড়, গল্প, অনেক ভালোবাসা ও নদীর বুকে।

‘অনেক ভালোবাসা’ অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগীত পরিচালক শেখ সাদী খান, দেবদাস সিনেমার প্রযোজক ও মিডিয়া ব্যক্তিত্ব কামরুল হাসান খান, সংগীত শিল্পী সোহেল রোমিও, এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশীদ এবং সাদামাটার কর্ণধার ওয়ালিদ আহমেদসহ অন্যান্য গুণীজন ও তারকা শিল্পীবৃন্দ।

‘অনেক ভালোবাসা’ অ্যালবামটি বাজারে এনেছে প্রযোজনা প্রতিষ্ঠান সাদামাটা, যা অনলাইন প্লাটফর্ম ও সকল মোবাইল এ্যাপেও শুনতে পারবেন শ্রোতারা।।

উল্লেখ্য, প্রকৌশলী বদরুল হাসান খান ঝন্টু বিভিন্ন রেডিও ও টিভি চ্যানেলে নিয়মিত গান করে যাচ্ছেন। বাংলাদেশ মিউজিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ‘বিএমজেএ মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’ এ সেরা কণ্ঠশিল্পী (জুড়ি অ্যাওয়ার্ড) হিসেবে সম্মানিত হয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

আফগানিস্তানে ভূমিকম্পে নিহত ২৬

আফগানিস্তান ভূমিকম্পে কেঁপে উঠেছে। রিখটার স্কেলে কম্পনের মাত্রা ছিল ৫ দশমিক ৩। সোমবার (১৭ …