Home বিনোদন বন্ধুদের থেকে বিচ্ছিন্ন পড়শী , গুগল ছাড়া চলতে পারেন না
বিনোদন - 2 weeks ago

বন্ধুদের থেকে বিচ্ছিন্ন পড়শী , গুগল ছাড়া চলতে পারেন না

সিনেমায় কাজ করেছেন কণ্ঠশিল্পী পড়শী। এখন নিয়মিত অভিনয় করছেন নাটকেও। তবে সেটা বেছে বেছে।  নির্মাতা সাজিন আহমেদ বাবু এর আগেও ‘মারিয়া ওয়ান পিস’ নামে কণ্ঠশিল্পী পড়শীকে নিয়ে নাটক নির্মাণ করেছেন। সেই নাটকে পড়শীর বিপরীতে ছিলেন কলকাতার অভিনেতা ঋষি কৌশিক।  সেই নাটক মিলিয়ন ভিউয়ের ঘরও পার করেছে। পড়শীকে নিয়ে আবারও নাটক নির্মাণ করলেন বাবু। সঙ্গে যুক্ত হয়েছেন ইয়াশ রোহান।

এই নাটকের মাধ্যমে প্রথমবার  জুটি হলেন  ইয়াশ রোহান ও  পড়শী। নাটকের নাম ‘এখানে প্রেম শেখানো হয়’। পরিচালনা পাশাপাশি এটি রচনাও করেছেন  সাজিন আহমেদ বাবু। সম্প্রতি উত্তরায় এর দৃশ্যধারণ শেষ হয়েছে।

নির্মাতা জানান, নাটকের গল্পে দেখা যাবে, সুস্মিতা তাঁর জীবনের প্রতিটি পদক্ষেপে গুগল সার্চ ইঞ্জিনের সাহায্য নিয়ে চলেন। ফলে পরিবার, বন্ধু ও স্বজনদের সঙ্গে তৈরি হয় তাঁর এক রকম বিচ্ছিন্ন জীবন, যার ফলে গুগলের সাহায্যে তাঁর জীবনে ঘটতে থাকে যত উদ্ভট ঘটনা। এতে পড়শী অভিনয় করেছেন সুস্মিতা চরিত্রে; আর ইয়াশ হচ্ছেন রিমন।

এতে অভিনয় প্রসঙ্গে পড়শী বলেন, ‘আমি গানের মানুষ। ভালো গল্পের নাটক পেলে মাঝেমধ্যে অভিনয় করছি। এটি আমার তৃতীয় নাটক। এর আগেও বাবু ভাইয়ের নির্মাণে কাজ করেছি। ভালো একজন নির্মাতা তিনি। এই নাটকে সামাজিক অনেক ব্যক্তব্য রয়েছে। গুগল আর সামাজিক যোগাযোগমাধ্যম আমাদের নতুন প্রজন্মকে কোথায় নিয়ে যাচ্ছে, তার একটা আভাস থাকছে নাটকে। আশা করছি, এটি অনেকের মধ্যে সচেতনতা বাড়াবে।’

আসছে ঈদে নাটকটি আরটিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

বঙ্গকন্যা শেখ হাসিনার শুভ জন্মদিন

ঢাকা:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা। পিতার মত্যুর পর ব…