Home আন্তর্জাতিক বাইডেন শিবিরের সঙ্গে ‘যোগাযোগ’ অস্বীকার রাশিয়ার
আন্তর্জাতিক - নভেম্বর ১২, ২০২০

বাইডেন শিবিরের সঙ্গে ‘যোগাযোগ’ অস্বীকার রাশিয়ার

আন্তর্জাতিক ডেস্কঃ নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সহকারীদের সঙ্গে যোগাযোগ স্থাপনের কথা অস্বীকার করেছে রাশিয়া। দেশটির উপ পররাষ্ট্রমন্ত্রী সের্গেই রিয়াবকভ বলেছেন, জো বাইডেনের নির্বাচনি টিমের সঙ্গে মস্কো কোনো ধরনের সম্পর্ক স্থাপন করেনি।

রিয়াবকভ গতকাল (বুধবার) মস্কোয় আরো বলেন, ২০১৬ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়া হস্তক্ষেপ করেছে বলে মার্কিন কর্মকর্তারা যে অভিযোগ করেছিলেন এখনো মস্কো তা ভুলে যায়নি। তিনি বলেন, রাশিয়া বহুবার ওই নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগ অস্বীকার করেছে।

সাম্প্রতিক মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের সহকারীদের সঙ্গে রাশিয়া যোগাযোগ করেছে বলে কোনো কোনো মার্কিন গণমাধ্যম অভিযোগ করার পর রিয়াবকভ এ বক্তব্য দিলেন।

এর আগে মার্কিন কর্মকর্তারা গত কয়েক মাস ধরে কোনো দলিল-প্রমাণ উপস্থাপন ছাড়াই অভিযোগ করে আসছিলেন, ইরান, রাশিয়া ও চীন ৩ নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে হস্তক্ষেপ করার চেষ্টা করছে।

এদিকে গত সপ্তাহের প্রেসিডেন্ট নির্বাচনে জো বাইডেনের কাছে হেরে গেলেও এখন পর্যন্ত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পরাজয় মেনে নেননি। সূত্র: পার্সটুডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

দেশের তিনটি অঞ্চলে শৈত্যপ্রবাহ, বিদায় নিচ্ছে শীত

দেশের তিনটি অঞ্চলের ওপর দিয়ে শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তবে সপ্তাহখানেক পর থেকে ক্রমাগত তাপমা…