Home অপরাধ বাড্ডায় ফরহাদ হত্যা: মূলহোতাসহ গ্রেফতার ৫
অপরাধ - জুলাই ১৪, ২০১৮

বাড্ডায় ফরহাদ হত্যা: মূলহোতাসহ গ্রেফতার ৫

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগ বিশেষ অভিযান পরিচালনা করে বাড্ডার আওয়ামী লীগ নেতা ফরহাদ আলী হত্যা মামলার মূলহোতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে। শুক্রবার (১৩ জুলাই) গুলশান ও মিরপুর শাহআলী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি বিদেশি আগ্নেয়াস্ত্র, ৪টি ম্যাগাজিনসহ ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. জাকির হোসেন, মো. আরিফ মিয়া, মো. আবুল কালাম আজাদ অনির, মো. বদরুল হুদা সৌরভ ও মো. বিল্লাল হোসেন রনি।

আজ শনিবার সকাল সাড়ে ১১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আবদুল বাতেন এ বিষয়ে বিস্তারিত জানান।

তিনি বলেন, গত ১৫ জুন বাড্ডা থানাধীন আলীর মোড় এলাকায় শুক্রবার বাদ জুম্মা বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফরহাদ আলীকে মসজিদের সামনে অজ্ঞাতনামা অস্ত্রধারী সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে। ওই ঘটনায় বাড্ডা থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়। এই ঘটনার পরে থানা পুলিশের পাশাপাশি ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগ ছায়া তদন্ত শুরু করে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার, অটোরিকশা স্ট্যান্ড ও ডিস ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়ের ভাগবাটোয়ারা নিয়ে বিরোধে ফরহাদ আলী খুন হয়।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

গুরুতর অসুস্থ ভ্লাদিমির পুতিন ব্রিটিশ গুপ্তচরের দাবি‌

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ‘গুরুতর অসুস্থ’ বলে দাবি করেছেন ব্রিটেনের সাবেক গুপ্তচ…