Home আজকের সংবাদ বিএনপির মেয়রপ্রার্থীসহ পাঁচ জনকে শোকজ
আজকের সংবাদ - রাজনীতি - সারাদেশ - জানুয়ারি ৭, ২০২১

বিএনপির মেয়রপ্রার্থীসহ পাঁচ জনকে শোকজ

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থীসহ পাঁচ প্রার্থীকে আচরণবিধি ভঙ্গের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে নির্বাচন কমিশন।

বুধবার সন্ধ্যায় শ্রীপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ এ নোটিশ দেন।

ইস্তাফিজুল হক আকন্দ জানান, নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী কাজী খান, ৭ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী মো. এমদাদুল ইসলাম, ৮ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী মো. ইমরান হোসেন ও মো. জাহিদুল ইসলাম এবং ৯ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী মো. আরিফুল ইসলাম সরকারকে শোকজ নোটিশ দেয়া হয়েছে।

তাদের মধ্যে মেয়রপ্রার্থী কাজী খানের বিরুদ্ধে এক নির্বাচনী ক্যাম্পের ভেতরের দেয়ালে নির্বাচনী পোস্টার সাঁটানো, কাউন্সিলর প্রার্থী ইমদাদুল ইসলাম ও ইমরান হোসেনের বিরুদ্ধে বিভিন্ন প্রতিষ্ঠানের দেয়ালে পোস্টার সাঁটানো, আরিফুল ইসলাম সরকারের বিরুদ্ধে দেয়াল ছাড়াও বিভিন্ন গাড়িতে পোস্টার সাঁটানো এবং কাউন্সিলর প্রার্থী জাহিদুল ইসলামের বিরুদ্ধে দেয়ালে ও ফ্লাইওভারে পোস্টার সাঁটানোর অভিযোগের সত্যতা পাওয়া গেছে।

নোটিশ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে সুস্পষ্ট ব্যাখা দেয়ার অনুরোধ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

জেরুসালেমে ফিলিস্তিনির বাড়ি গুড়িয়ে দিলো ইসরাইল

অধিকৃত ফিলিস্তিনি ভূখণ্ড পূর্ব জেরুসালেমে এক ফিলিস্তিনি পরিবারের বাড়ি গুড়িয়ে দিয়েছে ইসরাইল…