Home জাতীয় বিএনপি প্রার্থীরা অদৃশ্য সংকেতের অপেক্ষা করছে
জাতীয় - মতামত - সর্বশেষ খবর - ডিসেম্বর ১৬, ২০১৮

বিএনপি প্রার্থীরা অদৃশ্য সংকেতের অপেক্ষা করছে

কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে মহাজোটের প্রার্থী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু  মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। গণসংযোগকালে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, বিএনপি নেতারা টেলিভিশনে টকশো করছেন, যা ইচ্ছে বলছেন কিন্তু তাঁরা ভোটের মাঠে নামছেন না। এমন কোনো কিছু ঘটেনি যে তাঁরা মাঠে আসতে পারছেন না। তাঁদেরকে কেউ নিষেধও করছেন না।

ইনু বলেন, তাঁর আসনে ধানের শীষের মনোনীত প্রার্থী প্রতীক বরাদ্দের আগে থেকেই ঢাকায় বসে আছেন। এসব বিষয় দেখে মনে হচ্ছে তাঁরা ভোট চাচ্ছে না। তাঁরা টকশো করে ভিত্তিহীন অভিযোগের পাহাড় তৈরি করছেন আর ষড়যন্ত্রের জাল বুনছেন। মূলত তাঁরা নির্বাচন নয়, একটি ওছিলা তৈরি করে নির্বাচন বানচালের চেষ্টা করছেন। কোনো অদৃশ্য সংকেতের অপেক্ষা করছে তাঁরা।

তথ্যমন্ত্রী বলেন, দুই-একটি তুচ্ছ ঘটনা ছাড়া এখন পর্যন্ত সারা দেশে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশ রয়েছে। তারপরেও তাঁরা মাঠে না এসে নির্বাচনকে পুঁজি করে সব অপরাধীদের মুক্তি চাচ্ছে।

কুষ্টিয়া-২ আসনের ২০ দলীয় জোটের ধানের শীষ প্রতীকের প্রার্থী আহসান হাবিব লিংকনকে এখন পর্যন্ত কোনো নির্বাচনী প্রচারণায় অংশ নিতে দেখা যায়নি। তাঁর পক্ষে কোনো পোস্টারও টানানো হয়নি।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

মসজিদে মানতে হবে ৯ নির্দেশনা

দেশজুড়ে বৈশ্বিক মহামারিকরোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মাস্ক পরা বাধ্যতামূলক করাসহ ছয়…