Home আন্তর্জাতিক বিখ্যাত মার্কিন উপস্থাপক ল্যারি কিং হাসপাতালে
আন্তর্জাতিক - জানুয়ারি ৩, ২০২১

বিখ্যাত মার্কিন উপস্থাপক ল্যারি কিং হাসপাতালে

আন্তর্জাতিক ডেস্কঃ যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টেলিভিশন উপস্থাপক ল্যারি কিং করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লস অ্যাঞ্জেলেস হাসপাতালে তার চিকিৎসাধীন রয়েছেন। ল্যারি কিংয়ের পরিবারের সূত্র জানিয়েছে, এক সপ্তাহের বেশি সময় ধরে সিডারস-সিনাই মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন তিনি। বিবিসি।

দীর্ঘ ছয় দশকের বেশি সময়ের পেশাজীবনে নানা রকমের স্বীকৃতি পেয়েছেন তিনি। এর মধ্যে রয়েছে পিবডি ও অ্যামি অ্যাওয়ার্ডও। সাম্প্রতিক বছরগুলোয় হৃদ্‌রোগসহ বিভিন্ন ধরনের অসুখে আক্রান্ত হয়েছেন ল্যারি কিং (৮৭)। তার হাসপাতালে ভর্তি হওয়া বিষয়ে প্রকাশ্যে কিছু জানানো হয়নি। তার বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কেও বিস্তারিত জানা যায়নি। গত কয়েক বছরে ল্যারি কিং অনেক স্বাস্থ্য সমস্যার ধকল সামলেছেন। এখন কোভিডে আক্রান্ত হয়ে লড়ছেন তিনি।

ল্যারি কিংয়ের হাসপাতালে ভর্তি হওয়ার খবর প্রথম প্রকাশ করে বিনোদন পত্রিকা শোবিজ ৪১১। খবরে বলা হয়, তিনি আইসোলেশনে আছেন এবং পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করতে পারছেন না।

সত্তরের দশকে ল্যারি কিং বাণিজ্যিক নেটওয়ার্ক ‘মিউচুয়াল ব্রডকাস্টিং সিস্টেম’-এ রেডিও অনুষ্ঠান ‘দ্য ল্যারি কিং শো’ করে জনপ্রিয়তা অর্জন করেন। এরপর ১৯৮৫ থেকে ২০১০ সালের মধ্যে সিএনএনে ‘ল্যারি কিং লাইভ অন সিএনএন’ নামের অনুষ্ঠান উপস্থাপনা করেন। রাজনীতিবিদ, ক্রীড়াবিদ, বিনোদনজগতের তারকা, ষড়যন্ত্র তত্ত্বের প্রবক্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্টজনদের সাক্ষাৎকার নিয়েছেন তিনি।

ল্যারি কিং ইউএসএ টুডে পত্রিকায় ২০ বছরের বেশি সময় ধরে একটি কলাম লিখে গেছেন। অতি সম্প্রতি রাশিয়ার সরকারি সম্প্রচার মাধ্যম হুলু ও আরটিতে ‘ল্যারি কিং নাউ’নামে অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

ইরানে রুশ পররাষ্ট্রমন্ত্রী পরমাণু চুক্তি নিয়ে আলোচনা করতে

পরমাণু ইস্যুতে পশ্চিমাদের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কের টানাপোড়েন চলছে ইরানের। অন্যদিকে ইউক…