Home খেলার খবর বিসিবি প্রেসিডেন্ট হতে চান সাকিব
খেলার খবর - মার্চ ২১, ২০২১

বিসিবি প্রেসিডেন্ট হতে চান সাকিব

না, নাজমুল হাসান পাপন এখনই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দায়িত্ব ছেড়ে দিচ্ছেন বলে ঘোষণা দেননি। সাকিব আল হাসানও বিসিবির প্রেসিডেন্ট হওয়ার জন্য চেষ্টা করছেন না এখনই। তবে ভবিষ্যতে তার সেই ইচ্ছে আছে। সম্প্রতি এক লাইভ অনুষ্ঠানে অকপটেই সে কথা স্বীকার করেছেন দেশ তথা বিশ্বসেরা অলরাউন্ডার।

বর্তমানে খেলা ক্রিকেটাররা সাধারণত বোর্ডের কোনো বিষয় নিয়ে এভাবে বলতে চান না। তবে সাকিব বরাবরই অন্য ধাচের। তিনি রাখঢাক না রেখেই বললেন, বিসিবি প্রেসিডেন্ট হতে চান। শুধু তাই নয়, বিসিবির ইতিহাসের সেরা প্রেসিডেন্ট কেবল তিনিই হতে পারেন, এমন মন্তব্যও করেছেন দেশসেরা ক্রিকেট তারকা।

ভবিষ্যতে বিসিবির প্রেসিডেন্ট হওয়ার সম্ভাবনা আছে কি না? এমন প্রশ্নে সাকিব বলেন, ‘ক্রিকেটে যদি থাকি, বিসিবি প্রেসিডেন্ট হওয়ার সুযোগ থাকে অবশ্যই আমি হবো। আমি জানি আমি বিসিবির ইতিহাসের সেরা প্রেসিডেন্ট হবো। এটা আমি ভালোভাবে বিশ্বাস করি, আমার পক্ষে তা সম্ভব।’

সম্প্রতি তৃতীয় সন্তানের বাবা হয়েছেন সাকিব। একমাত্র ছেলের জন্মের পর থেকেই তার পাশে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার। পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে সময়টা উপভোগ করছেন।

এ কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজে খেলছেন না সাকিব। খেলবেন না শ্রীলঙ্কার মাটিতে এরপর দুই ম্যাচের টেস্ট সিরিজেও। ওই সিরিজের সময় আইপিএলে খেলবেন বলে বিসিবির কাছ থেকে ছাড়পত্র নিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

Check Also

মিলেছে তুরস্কের ছাড়পত্র: এবার মুখ খুলল রাশিয়া

ফিনল্যান্ড ও সুইডেনের বিরুদ্ধে সন্ত্রাসীদের মদদ দেওয়ার অভিযোগ তুলে তুরস্ক দেশ দুটির মার্কি…