Home Uncategorized বিস্ফোরণে উড়ে গেল ঘরে চাল, নিহত ২

বিস্ফোরণে উড়ে গেল ঘরে চাল, নিহত ২

বিস্ফোরণে উড়ে গেল ঘরে চাল, নিহত ২
সন্দেহজনক জঙ্গি আস্তানার কাছ র‍্যাবের অবস্থান।

রাজধানীর মোহাম্মদপুরের বছিলায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে র‌্যাব। নিহত দুইজনের পরিচয় জানা যায়নি।। তবে র‌্যাব বলেছে- তারা নিজেদের বোমার বিস্ফোরণে নিহত হয়েছে।

বছিয়ায় মেট্টো হাউজিংয়ের ওহাব আলীর টিনসেড বাড়িটি  ভোর থেকে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির ভেরত থেকে গুলি ছোড়া হয়। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এর পর বাড়ির ভেতরে বেশ বড় ধরনের কয়েকটি বিস্ফোরণ ঘটানো হয়েছে। এতে বাড়িটির টিনের চাল উডে যায় এবং বাড়িতে আগুন ধরে যায়।

এ দিকে ওই বাড়িতে অবস্থানরত মসজিদের ইমাম, বাড়ির মালিক ওহাব মিয়া ও বাড়ির কেয়ারটেকারসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বিস্ফোরণে উড়ে গেল ঘরে চাল, নিহত ২

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি বছিলার মেট্রো হাউজিং এলাকার একটি টিনসেড বাড়ি জঙ্গিরা অবস্থান করছে। ভোরে ওই বাড়িটি ঘিরে ফেলা হয়। পরে আশে-পাশের বাসিন্দাদের নিরাপদ দূরত্বে সরিয়ে নেওয়া হয়। ওই বাড়ি থেকে দুই দফা বিস্ফোরণ হয়েছে। বোম্ব ডিসপোজাল ইউনিট ও ডগ স্কোয়াড পৌঁছানোর কমান্ড অভিযান শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

দেশের তিনটি অঞ্চলে শৈত্যপ্রবাহ, বিদায় নিচ্ছে শীত

দেশের তিনটি অঞ্চলের ওপর দিয়ে শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তবে সপ্তাহখানেক পর থেকে ক্রমাগত তাপমা…