Home বিনোদন বিয়ে নিয়ে যা বললেন সালমান
বিনোদন - মতামত - লাইফ স্টাইল - জানুয়ারি ৮, ২০১৯

বিয়ে নিয়ে যা বললেন সালমান

বিনোদন ডেস্ক : বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। ব্যক্তিগত জীবনে প্রেম-বিয়ে নিয়ে বহুবার আলোচনায় উঠে এসেছেন এই অভিনেতা। বলিপাড়ায় উড়েছে নানা গুঞ্জন, তবে শেষ পর্যন্ত তা গুঞ্জনই থেকে গেছে।

এবার সালমান নিজেই মুখ খুললেন বিয়ে প্রসঙ্গে। সম্প্রতি কপিল শর্মার টেলিভিশন শোয়ে হাজির হয়েছিলেন সালমান খান। এ সময় সালমান খানের বিয়ের প্রসঙ্গ উঠে আসে। এ সময় হাস্যোজ্জ্বল ভঙ্গিমায় সালমান খান বলেন, ‘ভারত সিনেমায় ৭২ বছর বয়সেও আমি বিয়ে করিনি। আমি এখন সেই পথই অনুসরণ করছি।’

‘ভারত’ সিনেমাটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমায় ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ‘ভারত’ সিনেমাটিতে ১৯৪৭ থেকে ২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে।

ইতোমধ্যে মালটা, আবুধাবি, পাঞ্জাবে সিনেমাটির শুটিং সম্পন্ন হয়েছে। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান খান ছাড়াও ‘ভারত’ সিনেমায় অভিনয় করছেন- জ্যাকিশ্রফ, টাবু, ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ। আগামী ৫ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ড. ইউনূসের ব্যাংক হিসাব তলব

নোবেলজয়ী একমাত্র বাংলাদেশি ও গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা ড. মুহম্মদ ইউনূসের ব্যাংক হিসাবে…