Home খেলার খবর বেনেভেন্তোর মাঠে হোঁচট খেলো জুভেন্টাস
খেলার খবর - নভেম্বর ২৯, ২০২০

বেনেভেন্তোর মাঠে হোঁচট খেলো জুভেন্টাস

জাহিদুল হক মিলনঃ সিরি আ’তে চলতি মৌসুমে বারবার হোঁচট খাচ্ছে চ্যাম্পিয়ন জুভেন্টাস। কিছুতেই যেন খেলায় ধারাবাহিকতা ফিরিয়ে আনা যাচ্ছে না। এবার নবাগত বেনেভেন্তোর মাঠে পয়েন্ট হারিয়েছে আন্দ্রে পিরলোর দল।

শনিবার রাতের ম্যাচে ১-১ সমতায় শেষ হয়। না ফেরার দেশে পাড়ি জমানো ডিয়েগো ম্যারাডোনার স্মরণে এক মিনিট নিরবতা পালনের পর শুরু হয় ম্যাচ। ক্রিশ্চিয়ানো রোনালদোর অনুপস্থিতিতে জুভেন্টাসকে এগিয়ে নেন আলভারো মোরাতা। প্রথমার্ধের যোগ করা সময়ে গায়েতানো লেতিজিয়ার গোলে সমতায় ফেরে বেনেভেন্তো।

২৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণের সুযোগ নষ্ট করেন দিবালা। অ্যারন র‌্যামজির পাস ধরে আর্জেন্টিনার এই ফরোয়ার্ডের শট বাঁ দিকের পোস্ট ঘেঁষে বেরিয়ে যায়। পাঁচ মিনিট পর ডি-বক্সের ভেতর থেকে সুযোগ কাজে লাগাতে পারেননি র‌্যামজিও।

বেনেভেন্তোর সমতায় ফেরার ভালো সুযোগ নষ্ট হয় ৩৫তম মিনিটে। সতীর্থের ক্রসে জানলুকা লাপাদুলার হেড খুঁজে পায়নি ঠিকানা। প্রথমার্ধের যোগ করা সময়ে ইউভেন্তুসের রক্ষণে চাপ বাড়িয়ে গোল আদায় করে নেয় বেনেভেন্তো। জানলুকা ও পাসকুয়ালের লক্ষ্যভ্রষ্ট শটের পর কর্নার থেকে গায়েতানো লেতিজিয়া ডান পায়ের ভলিতে পরাস্ত ভয়চেখ স্ট্যাসনি।

৬০তম মিনিটে দিবালার ক্রসে মোরাতার হেড পোস্টের বাইরে দিয়ে যায়। পরের মিনিটে তার আরেকটি শট বেরিয়ে যায় পোস্ট ঘেঁষে। ৮৬তম মিনিটে ফেদেরিকো বের্নার্দেস্কির ক্রসে দিবালার শট কোনোমতে ফেরান গোলরক্ষক। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে দেজান কুলুসেভস্কির ডি-বক্সের বাইরে থেকে নেওয়া শট ডিফেন্ডাররা ফেরালে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় জুভেন্টাসকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

দেশের তিনটি অঞ্চলে শৈত্যপ্রবাহ, বিদায় নিচ্ছে শীত

দেশের তিনটি অঞ্চলের ওপর দিয়ে শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তবে সপ্তাহখানেক পর থেকে ক্রমাগত তাপমা…