Home রাজনীতি ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবে ১৪ মামলা, আসামি ১৬ হাজার
রাজনীতি - সারাদেশ - এপ্রিল ১, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবে ১৪ মামলা, আসামি ১৬ হাজার

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তাণ্ডবের ঘটনায় নতুন আরও তিনটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় মামলার সংখ্যা দাঁড়িয়েছে মোট ১৪।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের বিশেষ শাখার দেয়া তথ্যে এ খবর জানা গেছে। নতুন মামলাগুলোতে আসামি করা হয়েছে অজ্ঞাত প্রায় ২৫০০ মানুষকে।

জেলা পুলিশের দেয়া তথ্যমতে, হেফাজতের তাণ্ডবের ঘটনায় বৃহস্পতিবার পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ১১টি, আশুগঞ্জ থানায় ২টি ও সরাইল থানায় ১টি মামলা দায়ের হয়েছে। এসব ঘটনায় অজ্ঞাত প্রায় ১৫ থেকে ১৬ হাজার মানুষকে আসামি করা হয়েছে।

এ পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে সদর মডেল থানায় ১৮ জন ও আশুগঞ্জ থানায় ৩ জন গ্রেফতার হয়েছে।

জেলার বিশেষ শাখার (ডিএসবি) ডিআইও-১ ইমতিয়াজ আহম্মেদ জানান, নতুন ৩ মামলায় আসামি প্রায় আড়াই হাজার। এই তাণ্ডবে এখন পর্যন্ত ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। জড়িতদের গ্রেফতার করতে অভিযান চলছে।

উল্লেখ্য, গত ২৬ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদ, ঢাকার বায়তুল মোকাররম মসজিদ ও চট্টগ্রামে হাটহাজারীতে পুলিশের হামলার খবরে ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী ও মাদরাসার ছাত্ররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ড. ইউনূসের ব্যাংক হিসাব তলব

নোবেলজয়ী একমাত্র বাংলাদেশি ও গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা ড. মুহম্মদ ইউনূসের ব্যাংক হিসাবে…